• রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:৩৩ পূর্বাহ্ন

নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যানকে অস্ত্র মামলায় ১৪বছরের সাজা

নিউজ রুম / ২৫৯ ভিউ টাইম
আপডেট : শুক্রবার, ১০ মে, ২০১৯

জসীম উদ্দীন : কক্সবাজারের পেকুয়ার নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান জাহাঙ্গীর আলমকে ১৪ বছরের সাজা দিয়েছে আলাদল।এসময় একেই মামলার বাকি তিন আসামীকে বেকসুর খালাস প্রদান রা হয়।

বৃহস্পতিবার ৯মে একটি অস্ত্র মামালয় কক্সবাজার জেলা ও দায়রা জজ খোন্দকার হাসান মোঃ ফিরোজ এ রায় প্রাধাণ করেন। রায় ঘোষণাকালে আদালতে উপস্থিত ছিলেন জাহাঙ্গীর। তাই সাথে সাথে গ্রেফতার করে তাকে কারাগারে পাঠানো হয়েছে।

তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন
কক্সবাজার জেলা ও দায়রা জজ আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) মমতাজ উদ্দিন আহমদ ।

আদালত সুত্রে জানা যায়,২০১৭ সালের ১৩ আগষ্ট নিজ বাড়ি থেকে দশ রাউন্ড কার্তুজ, তিনটি আগ্নেয়াস্ত্র এবং ১৭ লাখ টাকাসহ তৎকালীন জেলা পরিষদ সদস্য জাহাঙ্গীর আলমকে আটক করেছিল র‌্যাব। এসময় তার আরো চারভাইকেও আটক করেছিল। র‌্যাব-৭ এর তৎকালীন কক্সবাজারের কোম্পানি কমান্ডার মেজর রুহুল আমিন ওই অভিযানের নেতৃত্ব দিয়েছিলেন। ওই ঘটনায় র‌্যাব বাদি হয়ে অস্ত্র মামলা দায়ের করেছিলেন। ওই মামলায় ১৫ দিন জেলে কেটে কারামুক্ত হয়েছিলেন জাহাঙ্গীর আলম।

ষড়যন্ত্রকারীদের ষড়যন্ত্র সফল হয়েছে তাই ন্যায় বিচার পায়নি দাবি করে তার পরিবারের পক্ষথেকে এ রায়ের বিরুদ্ধে উচ্চ আদালতে আপীল করা হবে বলে জানানো হয়েছে।

উল্লেখ্য গত ২৪মার্চ অনুষ্ঠিত উপজেলা পরিষদ নির্বাচনে নিজ দল নৌকার প্রতীকের প্রার্থীকে পারাজিত শতন্ত্র থেকে চেয়ারম্যান নির্বাচিত হয়েছিলেন পেকুয়া উপজেলা যুবলীগের সভাপতি জাহাঙ্গীর আলম।


আরো বিভন্ন বিভাগের নিউজ