দেশে ফিরে উষ্ণ সংবর্ধনায় সিক্ত ঝিলংজার চেয়ারম্যান টিপু সুলতান

Channel Cox.ComChannel Cox.Com
  প্রকাশিত হয়েছেঃ  ০২:৪৪ PM, ০১ ডিসেম্বর ২০১৯
rbt

শাহীন মাহমুদ রাসেল

সরকারী সফর শেষে দেশে ফিরে উষ্ণ সংবর্ধনায় সিক্ত হলেন ঝিলংজা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাবেক ছাত্রনেতা টিপু সুলতান।

এছাড়া দলীয় নেতাকর্মীসহ সাধারণ মানুষ ঝিলংজা ইউনিয়ন পরিষদের রাস্তার দুপাশে দাঁড়িয়ে উষ্ণ অভ্যর্থনা জানান চেয়ারম্যান টিপু সুলতানকে।

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের স্থানীয় সরকার মন্ত্রনালয়ের অধীনে ৭দিন ব্যাপী সরকারি ভারত সফর শেষে গত শুক্রবার দুপুরে বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে ঢাকায় ফিরেন। রবিবার সকালে উৎসবমুখর পরিবেশে ঝিলংজা ইউনিয়ন পরিষদে পৌঁছলে বিপুল সংখ্যক নেতাকর্মী তাকে সংবর্ধিত করেন।

বাংলা বাজার ষ্টেশন থেকে ইউনিয়ন পরিষদের গেইট পর্যন্ত রাস্তার দু’পাশে ছিল উৎসুক জনতার ঢল। তাদের হাতে ছিল ফুলের তোড়াসহ বিভিন্ন স্লোগান লেখা ব্যানার ফেস্টুন। পাশাপাশি স্লোগান দিয়ে স্বাগত জানান চেয়ারম্যানকে।

ঝিলংজা ইউনিয়ন পরিষদে স্থানীয় আওয়ামী লীগ, এর অঙ্গ ও সহযোগী সংগঠনের হাজারো নেতাকর্মী, ইউনিয়নের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-ছাত্রছাত্রী, ব্যবসায়ী সমিতি, টিকাদার সমিতি, সমর্থক, বিভিন্ন সামাজিক সংগঠনের নেতাকর্মী ও বিশিষ্টজনরা তাকে শুভেচ্ছা জানান। এসময় বিশিষ্টজনদের পাশাপাশি উপস্থিত ছিলেন পরিষদের সদস্য নেতৃবৃন্দ এবং দলমত নির্বিশেষে সাধারণ মানুষের ভালোবাসায়-সিক্ত চেয়ারম্যান টিপু সুলতান।

সংবর্ধনার জবাবে চেয়ারম্যান টিপু সুলতান বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। উন্নয়নের এই অগ্রযাত্রা অব্যাহত রাখতে আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা ঐক্যবদ্ধ থাকতে হবে। প্রবাসেও আওয়ামী লীগ নেতাকর্মীরা বর্তমান সরকারের উন্নয়ন কর্মকান্ডগুলো তুলে ধরে প্রচার-প্রচারণা চালাচ্ছেন। এতে বর্হি:বিশ্বে বাংলাদেশের ভাবমূর্তিও উজ্জ্বল হচ্ছে।

চেয়ারম্যানকে শুভেচ্ছা জানানো শেষে বিশিষ্টজনরা জানান, টিপু সুলতান পুরো জেলাবাসীর কাছে ঝিলংজার ভাবমূর্তি উজ্জ্বল করেছে।

আপনার মতামত লিখুন :