• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:৪৮ অপরাহ্ন

চেয়ারম্যান টিপু সুলতানকে ফুল দিয়ে শুভেচ্ছা জানালেন কন্টেকটার ছুরুত আলম

নিউজ রুম / ৩৬৩ ভিউ টাইম
আপডেট : রবিবার, ১ ডিসেম্বর, ২০১৯
rbt

শাহীন মাহমুদ রাসেল

হাজারো নেতাকর্মী নিয়ে ঝিলংজা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান টিপু সুলতানকে উষ্ণ অভ্যর্থনা জানালেন ছুরুত আলম বিল্ডার্স লিমিটেড এর চেয়ারম্যান বিশিষ্ট আ.লীগ নেতা, কন্টেকটার ছুরুত আলম।

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের স্থানীয় সরকার মন্ত্রনালয়ের অধীনে ৭দিন ব্যাপী সরকারি ভারত সফর শেষে গত শুক্রবার দুপুরে বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে ঢাকায় ফিরেন। রবিবার সকালে উৎসবমুখর পরিবেশে ঝিলংজা ইউনিয়ন পরিষদে পৌঁছলে আ.লীগ নেতা, কন্টেকটার ছুরুত আলম বিপুল সংখ্যক নেতাকর্মী নিয়ে বিশাল মিছিল সহকারে সংবর্ধনা অনুষ্ঠানে যোগদান করেন।

এসময় তার হাতে ছিল ফুলের তোড়াসহ বিভিন্ন স্লোগান লেখা ব্যানার ফেস্টুন। পাশাপাশি স্লোগান দিয়ে স্বাগত জানান চেয়ারম্যানকে।

ঝিলংজা ইউনিয়ন পরিষদে স্থানীয় আওয়ামী লীগ, এর অঙ্গ ও সহযোগী সংগঠনের হাজারো নেতাকর্মী, ইউনিয়নের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-ছাত্রছাত্রী, ব্যবসায়ী সমিতি, টিকাদার সমিতি, সমর্থক, বিভিন্ন সামাজিক সংগঠনের নেতাকর্মী ও বিশিষ্টজনরা তাকে শুভেচ্ছা জানান। এসময় বিশিষ্টজনদের পাশাপাশি উপস্থিত ছিলেন পরিষদের সদস্য নেতৃবৃন্দ এবং দলমত নির্বিশেষে সাধারণ মানুষের ভালোবাসায়-সিক্ত চেয়ারম্যান টিপু সুলতান।

সংবর্ধনার জবাবে চেয়ারম্যান টিপু সুলতান বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। উন্নয়নের এই অগ্রযাত্রা অব্যাহত রাখতে আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা ঐক্যবদ্ধ থাকতে হবে। প্রবাসেও আওয়ামী লীগ নেতাকর্মীরা বর্তমান সরকারের উন্নয়ন কর্মকান্ডগুলো তুলে ধরে প্রচার-প্রচারণা চালাচ্ছেন। এতে বর্হি:বিশ্বে বাংলাদেশের ভাবমূর্তিও উজ্জ্বল হচ্ছে।

চেয়ারম্যানকে শুভেচ্ছা জানানো শেষে বিশিষ্টজনরা জানান, টিপু সুলতান পুরো জেলাবাসীর কাছে ঝিলংজার ভাবমূর্তি উজ্জ্বল করেছে।


আরো বিভন্ন বিভাগের নিউজ