• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:০২ অপরাহ্ন

লক্ষ্মীপুরে আড়াই বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে কিশোর আটক

নিউজ রুম / ১৭১ ভিউ টাইম
আপডেট : শুক্রবার, ১০ মে, ২০১৯

লক্ষ্মীপুরে প্রায় আড়াই বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এই ঘটনায় অভিযুক্ত মো: বেল্লালকে (১৬) আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার সন্ধ্যায় অসুস্থ অবস্থায় ওই শিশুকে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়। এর আগে দুপুরে লক্ষ্মীপুর সদর উপজেলার চন্দ্রগঞ্জ ইউনিয়নের পাঁচপাড়া গ্রামে এই ঘটনা ঘটে। অভিযুক্ত বেল্লাল ওই গ্রামের মিন্টু মিয়ার ছেলে।

ভুক্তভোগী শিশুর মা জানান, প্রতিবেশী (দূর সম্পর্কের ভাশুরের ছেলে) বেল্লাল প্রতিদিনই তাদের বাড়িতে আসে। বৃহস্পতিবার দুপুরেও তাদের বাড়িতে এসে শিশুটিকে কোলে নেয় সে। শিশুটিকে কোলে করে নিয়ে ঘুরে আসার কথা বলে প্রায় আধা ঘন্টা পরে রেখে চলে যায়।

তিনি বলেন, ‘মেয়ের রক্তক্ষরণ দেখেই বিষয়টি বুঝতে পারি। পরে চন্দ্রগঞ্জ থানায় অভিযোগ করা হয়। এক পর্যায়ে থানা থেকে আমাদেরকে হাসপাতালে পাঠানো হয়।’

এ ঘটনার বিচার দাবি করেন ভিকটিমের মা।

লক্ষ্মীপুর সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা: জয়নাল আবেদিন বলেন, যৌন নিপীড়নের অভিযোগ নিয়ে হাসপাতালে শিশুটিকে ভর্তি করা হয়। শিশুটির চিকিৎসা চলছে। তার চিকিৎসার বিষয়ে একটি মেডিকেল বোর্ড গঠন করা হবে।

চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মো: মফিজ উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ধর্ষণের অভিযোগে বেল্লাল নামের ওই কিশোরকে আটক করা হয়েছে। এই ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।


আরো বিভন্ন বিভাগের নিউজ