• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০২:৫২ অপরাহ্ন

টেকনাফের হ্নীলা মৌলোভী বাজারের আলি আকবর পাড়ায় শ্বশুর বাড়ী থেকে জামাইর ক্ষতবিক্ষত লাশ উদ্ধার

নিউজ রুম / ১৪৭ ভিউ টাইম
আপডেট : বৃহস্পতিবার, ৫ ডিসেম্বর, ২০১৯

মোঃ ইয়াছিন আরফাত হ্নীলা, টেকনাফ: টেকনাফে শ্বশুর বাড়ী থেকে জামাই মোঃ আনোয়াররে ক্ষতবিক্ষত লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (৫ ডিসেম্বর) দুপুরে খরব পেয়ে টেকনাফ মডেল থানার ওসি (তদন্ত) এসএম দোহার নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে ময়না তদন্তের কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করে।

নিহত যুবক উপজেলার হ্নীলা ইউনিয়নের রঙ্গীখালী মাদ্রাসা পাড়ার সোলতান আহমদের পুত্র। তার গায়ে চুরিঘাতসহ জখমের চিহ্ন রয়েছে। সরেজমিন পরির্দশন ও স্থানীয় সুত্রে জানা যায়, দীর্ঘ প্রায় ২ বছর পূর্বে নিহত যুবকের সঙ্গে প্রেমের সম্পর্কের মাধ্যমে হ্নীলা মৌলভী বাজার আলী আকবর পাড়ার সৌদি প্রবাসী মমতাজ মিয়া মেয়ে হাসিনা আক্তারের বিয়ে হয়। নিজ বাড়ীতে জটিলতার কারণে বউকে নিয়ে গত ৬ মাস পূর্ব থেকে শ্বাশুর বাড়িতে বসবাস করে আসছে।

প্রতিনিয়ত শ্বাশুর বাড়ীর লোকজনের সাথে নিহত আনোয়ারে পারিবারিক বিষয় নিয়ে জগড়া হতো বলে জানান প্রতিবেশীরা। এবং গোপন সুত্রে জানাযায়. তার বউয়ের পূর্ব পরকীয়া ছিলো। এ-রই সুত্রপাত ধরে এমন হত্যাকান্ডের ঘটনা হতে পারে বলে মনে করেন তার পরিবার। এবং এই হত্যাকাণ্ডের পর থেকে বউ, শ্বাশুড়ীসহ বাড়ীর লোকজন পালাতক রয়েছে।


আরো বিভন্ন বিভাগের নিউজ