নাফ নদীতে সাঁতার কেটে ইয়াবা নিয়ে আসার সময় বিজিবির হাতে রোহিঙ্গা যুবক আটক

Channel Cox.ComChannel Cox.Com
  প্রকাশিত হয়েছেঃ  ০৫:২৮ PM, ০৭ ডিসেম্বর ২০১৯

মোহাম্মদ শফি : মিয়ানমার থেকে নাফ নদী হয়ে সাঁতার কেটে বাংলাদেশ সীমান্তে পৌঁছলে টেকনাফে ৪৪ হাজার পিস ইয়াবাসহ এক রোহিঙ্গা যুবককে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। ধৃত যুবক হচ্ছে জাদীমোরা রোহিঙ্গা ক্যাম্পের (নং-২৭) সি-ব্লকের মৃত আলী হোসেনের পুত্র মোঃ হাফেজ আহমদ (২৫)।
৭ ডিসেম্বর শনিবার ভোর সাড়ে চারটায় হ্নীলা ইউনিয়নের জাদিমুরা সীমান্ত পয়েন্ট থেকে তাকে আটক করা হয়। টেকনাফ ২ ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্ণেল ফয়সল হাসান খান (পিএসসি) জানান, মিয়ানমার হতে এক ব্যক্তি সাঁতার কেটে নাফ নদী পেরিয়ে বাংলাদেশের সীমানার জাদিমোরা পয়েন্টের দিকে আসতে দেখে দমদমিয়া বিওপির বিজিবির একটি টহল দল জঙ্গলের ভিতর কৌশলে অবস্থান করে। এক পর্যায়ে ওই ব্যক্তিটি জাদিমোরা সীমান্তে পৌঁছে একটি বস্তা নিয়ে দৌড়ে কেওড়া বনের অভ্যন্তরে ঢুকার সাথে সাথে বিজিবি জওয়ানরা বস্তাসহ তাকে আটক করতে সক্ষম হয়। বস্তাটি ব্যাটালিয়ন সদরে নিয়ে গণনা করে ৪৪ হাজার পিস ইয়াবা পাওয়া যায়। যার মুল্য ১ কোটি ৩২ত্রিশ লাখ টাকা।
তিনি আরো জানান, মাদক পাচার ও নিজ দখলে রাখার দায়ে সংশ্লিষ্ট আইনে মামলা রুজুর পর ধৃত মাদক পাচারকারীকে টেকনাফ মডেল থানায় হস্তান্তর প্রক্রিয়াধীন রয়েছে

আপনার মতামত লিখুন :