• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:১৭ অপরাহ্ন

দুই শতাধিক শীতার্ত পথশিশুদের হাতে কম্বল তুলে দিলেন ডিসি

নিউজ রুম / ১২৩ ভিউ টাইম
আপডেট : শনিবার, ৭ ডিসেম্বর, ২০১৯

প্রেস বিজ্ঞপ্তি

কক্সবাজার শহরে দুই শতাধিক সুবিধাবঞ্চিত পথশিশুদের শীতের কম্বল দিয়েছেন জেলা প্রশাসক মো. কামাল হোসেন। শনিবার বেলা ১১ টার দিকে কেন্দ্রীয় শহীদ মিনারে শিশুদের হাতে কম্বল তুলে দেন তিনি।

সুবিধাবঞ্চিত পথশিশুদের মাঝে জেলা প্রশাসকের শীতের কম্বল বিতরণ অনুষ্ঠানের আয়োজন করে পথশিশুদের কল্যাণমূলক সংগঠন ‘নতুন জীবন’। নতুন জীবন সংগঠনের সভাপতি ওমর ফারুক হিরু বলেন, নতুন জীবনের তালিকাভুক্ত প্রায় ২০০ পথশিশু রয়েছে। তাদের উন্নয়নে আমরা দীর্ঘদিন ধরে কাজ করছি। আমাদেরকে সব সময় খাবার, কাপড়সহ সবকিছু দিয়ে সহযোগিতা করেন বর্তমান জেলা প্রশাসক মো. কামাল হোসেন মহোদয়। তিনি সব সময় ছুটে এসেছেন এই শিশুদের প্রয়োজনে। আমরা ডিসি স্যারের প্রতি কৃতজ্ঞ।

জেলা প্রশাসক মো. কামাল হোসেন বলেন, আমরা যারা সামর্থ্যবান তাদের উচিত এই শীতে সাধ্যমত শীতার্তদের পাশে দাঁড়ানো। তিনি সবাইকে শীতার্ত সহায় মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান জানান।

কম্বল বিতরণের সময় উপস্থিত নেজারত ডেপুটি কালেক্টর (এনডিসি) জয়নাল আবেদিন, নির্বাহী ম্যাজিস্ট্রেট মুসা নাসের চৌধুরী ও মো. জুবায়ের হাবিব, নতুন জীবন সংগঠনের সহসভাপতি মিনহাজ চৌধুরী, সাধারণ সম্পাদক সুমন শর্মা, দপ্তর ও প্রচার সম্পাদক আজিম নিহাদ, নির্বাহী সদস্য মরিয়ম আলম নুপুর, সদস্য মো. আদনান, সাকিবুর রহমান প্রমুখ।


আরো বিভন্ন বিভাগের নিউজ