মহান বিজয় দিবসে জাতীয় স্মৃতিসৌধে বিএমএসএফ এর শ্রদ্ধাঞ্জলি

Channel Cox.ComChannel Cox.Com
  প্রকাশিত হয়েছেঃ  ১১:৪০ PM, ১৬ ডিসেম্বর ২০১৯

বিএমএসএফ ১৬ ডিসেম্বর ২০১৯ইং:

১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস উপলক্ষ্যে সাভার জাতীয় স্মৃতিসৌধে পুষ্পমাল্য অর্পনের মধ্য দিয়ে দিবসটিকে স্মরণ ও শহীদদের আত্মার মাগফেরাত কামনা করেছে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) কেন্দ্রীয় কমিটি। শহীদ বেদিতে পুষ্পমাল্য অর্পন শেষে এক সংক্ষিপ্ত পথ সভায় বক্তব্য রাখেন বিএমএসএফ কেন্দ্রীয় কমিটির প্রতিষ্ঠাতা ও সাধারন সম্পাদক আহমেদ আবু জাফর। কর্মসুচীকে সাফল্যমন্ডিত করতে কেন্দ্রীয় কমিটির সাথে অংশগ্রহন করেন বিএমএসএফ এর সাভার ও আশুলিয়া কমিটির নেতৃবৃন্দ ও সদস্যরা।

সংক্ষিপ্ত সভায় কমিটির সাধারন সম্পাদক আহমেদ আবু জাফর বলেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা প্রতিষ্ঠা করতে হলে সাংবাদিক নির্যাতন মুক্ত সমাজ গঠন করতে হবে। সাংবাদিকেরা নির্বিঘ্নে কাজ করার সুযোগ পেলে সমাজের সকল অন্যায় অবিচার অনিয়ম দুর্নীতি দুর করে একটি সুস্থ সমাজ প্রতিষ্ঠা করা সম্ভব। আর এ লক্ষ্যে দ্রুত সারাদেশের পেশাদার সাংবাদিকদের তালিকা প্রনয়ন এবং তাদেরকে পরিচয়পত্র প্রদানে সরকারের প্রতি দাবী জানান তিনি।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আব্দুল হামিদ খান, কেন্দ্রীয় সদস্য এম এ আকরাম, কবির নেওয়াজ, শারমীন সুলতানা মিতু, ফয়সাল আজম অপু, আনোয়ার হোসেন, সিটিজি ক্রাইম টিভির চেয়ারম্যান আজগর আলী, বিএমএসএফ ঢাকা জেলা যুগ্ন সাধারন সম্পাদক আনিস লিমন, সাংগঠনিক সম্পাদক আবু বক্কর তালুকদার, ঢাকা জেলা কমিটির নেতা কৌশিক আহমেদ। এছাড়াও সাভার আহবায়ক কমিটির আহবায়ক কামরুজ্জামান, আশুলিয়ায় থানা কমিটির সভাপতি ইয়াছিন আলী, সাধারন সম্পাদক মৃদু লধর ভাবন, সাংগঠনিক সম্পাদক ইউসুফ আলী সহ অন্যান্য নেতৃবৃন্দ।।

সকালে বিএমএসএফ এর সাংবাদিকদের একটি র‌্যালি আশুলিয়ার বাইপাইল মোড় থেকে শুরু হয়ে সাভারের স্মৃতিসৌধের সামনে গিয়ে শেষ হয়। পরে সাংবাদিক নেতারা শহীদ বেদিতে পুষ্পমাল্য অর্পন করেন।

আপনার মতামত লিখুন :