রামুতে প্রেমিকাকে হত্যা করে প্রেমিকের আত্মহত্যার চেষ্টা

Channel Cox.ComChannel Cox.Com
  প্রকাশিত হয়েছেঃ  ১০:২২ PM, ১৭ ডিসেম্বর ২০১৯

এম.কলিম উল্লাহ, উখিয়াঃ

কক্সবাজারের রামু উপজেলার খুনিয়াপালং ইউনিয়নের গোয়ালিয়া পালং এর টাইংগাকাটা এলাকায় এক কিশোরীকে জবাই করে হত্যা করা হয়েছে।

মঙ্গলবার বিকাল ৩ টায় খুনিয়াপালং ইউনিয়নের গোয়ালিয়া পালং এর টাইংগাকাটা এলাকার মোহাম্মদ হোসাইনের পুত্র গোয়ালিয়া পালং উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্র কিশোর মুফিজুর রহমান (১৭)এর ছুরিকাঘাতে একই এলাকার মোহাম্মদ হোসেনের কন্যা,গোয়ালিয়া পালং মহিলা কিন্ডারগার্টেন স্কুলের সপ্তম শ্রেণীর ছাত্রী খুরশিদা বেগম (১৪) কে নিজ বাড়িতে ছুরিকাঘাতে হত্যা করে।

এ ঘটনার পর হত্যাকারী কিশোর মুফিজুর রহমান (১৭) নিজেকে ছুরিকাঘাতে আত্মহত্যা চেষ্টা চালিয়েছে। এতে মুমুর্ষ অবস্থায় মুফিজুর রহমানকে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এলাকাবাসী সূত্রে জানা যায় তারা উভয়ে সম্পর্কে মামাতো ফুফাতো ভাই বোন। আত্মীয়তার সুবাদে উভয় চেনা জানা ও একে অপরের সাথে দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক চলে আসছিল। প্রেমের সম্পর্কের বনিবনা না হওয়াতে এ হত্যাকাণ্ডের ঘটনা সংঘটিত হয় বলে এলাকাবাসী ধারণা করেছে।

খুনিয়া পালং ইউনিয়নের ইউপি সদস্য সুলতান মেম্বার জানান, খুরশিদাকে নিজ বাড়িতে ঢুকে মুফিজুর রহমান জবাই করে হত্যা করে। ঘটনার পর বাড়ির বাইরে এসে মুফিজুর রহমান নিজে ছুরিকাঘাত করে আত্মহত্যার চেষ্টা করলে মুমুর্ষাবস্থায় উদ্ধার করা হয়েছে।

সন্ধ্যা ছটায় পুলিশ ঘটনাস্থল থেকে খুরশিদা বেগমের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালের মর্গে প্রেরণ করেছেন।

আপনার মতামত লিখুন :