আলীকদমে সেনাবাহিনী কর্তৃক অস্ত্র ও তাজা গ্রেনেড উদ্ধার

Channel Cox.ComChannel Cox.Com
  প্রকাশিত হয়েছেঃ  ০২:৪৭ PM, ১৪ মে ২০১৯

মোঃ নাজমুল হুদা,স্টাফ রিপোর্টার: বান্দরবান পার্বত্য জেলার আলীকদম উপজেলার চৈক্ষ্যং ইউনিয়নের, বাঘেরঝিরি এলাকা থেকে তিনটি গ্রেনেড, একটি পিস্তল ও দুই রাউন্ড গুলি উদ্ধার করেছে বাংলাদেশ সেনাবাহিনী।

আলীকদম সেনা জোন সূত্রে জানা যায়, গােয়েন্দা সংস্থার তথ্যের উপর ভিত্তি করে আলীকদম জোনের জোন কমান্ডারের এর নেতৃত্বে সেনাবাহিনীর একটি দল (৮ মে) বুধবার রাত ১২ টা ৩৫ মিনিটে অভিযান চালায় বাঘেরঝিরি এলাকায়। বাঘেরঝিরি এলাকা একটি জুম ঘর থেকে পরিত্যক্ত একটি বস্তার ভিতর থেকে একটি পিস্তল, ২টি তাজা এ্যামোনিশন উদ্ধার করে সেনাবাহিনী ।

পরে জুম ঘরের মাটি খুঁড়ে ৩ টি তাজা গ্রেনেড উদ্ধার করা হয় । সেনাবাহিনীর উপস্থিতি টের পেয়ে সন্ত্রাসী’রা দূর্গম পাহাড়ে পালিয়ে যায় ফলে কাউকে আটক করা সম্ভব হয়নি। ৯ মে বৃহস্পতিবার বিকালে অস্ত্র উদ্ধারের বিষয়টি জানিয়েছেন আলীকদম জোন কমান্ডার লেঃ কর্ণেল মোঃসাইফ শামীম ।
আলীকদম জোনের জোন কমান্ডার লেঃকর্ণেল মোঃ সাইফ শামীম জানান, সন্ত্রাসীদের কোন জাত,ধর্ম,বর্ণ, গোষ্ঠী নেই । তারা কারও জন্য নিরাপদ নয়। এলাকায় কোন সন্ত্রাসী চক্র বা শান্তিশৃঙ্খলা বিনষ্টকারীদের বিন্দু পরিমাণ ছাড় দেওয়া হবে না।

আপনার মতামত লিখুন :