কক্সবাজারে দৈনিক সকালের সময়’র প্রতিষ্ঠা বার্ষিকী পালন

Channel Cox.ComChannel Cox.Com
  প্রকাশিত হয়েছেঃ  ০৪:৪২ PM, ০২ জানুয়ারী ২০২০

 

শাহেদ ফেরদৌস হিরু,

কক্সবাজারে ঢাকা থেকে প্রকাশিত দৈনিক সকালের সময় পত্রিকার ৪র্থ বর্ষ পর্দাপন পালিত হয়েছে। গতকাল বৃহস্পতিবার সকাল ১১ টায় কক্সবাজার প্রেসক্লাবে কেক কেটে এ অনুষ্ঠান শুরু হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর-সার্কেল) আদিবুল ইসলাম।

অনুষ্ঠানের শুরুতেই কোরআন তেলোয়াত করেন টেকনাফ প্রতিনিধি ফায়সাল উদ্দিন খোকা। কক্সবাজার জেলা প্রতিনিধি শাহেদ ফেরদৌস হিরুর পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দৈনিক কক্সবাজার পত্রিকার নির্বাহী সম্পাদক মেজবাউর রহমান, দৈনিক হিমছড়ি পত্রিকার চীফ রিপোর্টার ছৈয়দ আলম, ডেপুটি ডিরেক্টর ইপসা-খালেদা বেগম, উখিয়া প্রেস ক্লাবের অর্থ সম্পাদক ও দৈনিক যুগান্তর প্রতিনিধি শফিক আজাদ, এম.ইউ.পি ঝিলংজা ইউনিয়ন মোঃ নাছির উদ্দিন, দৈনিক সকালের সময় পরিবারের চট্টগ্রাম ব্যুরো এস এম পিন্টু। এছাড়া আরো উপস্থিত ছিলেন নজরুল ইসলাম, এম ফেরদৌস, হান্নান শাহ, রকিয়ত উল্ল্যাহ, সাকিব আব্দুল্লাহ, মোঃ জুনাইদ মুহিব্বুল্লাহ মুহিব, জসিম উদ্দিন, তারেকুর রহমান, মিজানুর রহমান প্রমুখ।

প্রধান অতিথি অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল আদিবুল ইসলাম বলেন, আমরা যখন পুলিশে যোগদান করি আমাদেরকে একটা ট্রেনিং করা হয় পুলিশ মিডিয়া রিলেশনশিপ এর কারন হচ্ছে এটা পুলিশ এবং সাংবাদিক সমাজের একেবারে ভিতরে যেভাবে কাজ করে তা আমার মনে হয় খুব কম প্রতিষ্ঠান এ ধরনের কাজ করে। এই দুই সংস্থা সর্বোচ্চ জনমনের সাথে মিশে সমাজের অন্ধকারাচ্ছন্ন ও আলোকিত দুইটা অংশের সাথে মিলে যে কাজগুলো করে খুব কম সংস্থাই করে। সাংবাদিকের কাজ হচ্ছে বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করা। আজকে ৪র্থ বর্ষ পর্দাপনে আমি আশা করব দৈনিক সকালের সময় বস্তুনিষ্ঠ সংবাদের অগ্রপথিক স্লোগানকে সামনে রেখে যেন অনেক দূর এগিয়ে যায়।

উল্লেখ্য, আগামী ২৮ জানুয়ারী ঢাকায় বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে ও ২৫ জানুয়ারি চট্টগ্রাম প্রেস ক্লাবে বর্ষপূর্তি উদযাপন হবে।

আপনার মতামত লিখুন :