নতুন অফিস ব্লাড ডোনার’স সোসাইটির আয়োজনে চ্যানেল কক্স এর সম্পাদক মনছুর আলমের জন্মদিন উৎযাপন

Channel Cox.ComChannel Cox.Com
  প্রকাশিত হয়েছেঃ  ১০:৪৮ AM, ০৭ জানুয়ারী ২০২০

তাজকিন নাহার ওহি,

পর্যটন নগরী কক্সবাজারের স্বনামধন্য অনলাইন নিউজ পোর্টালে ‘চ্যানেল কক্স’ এর সম্পাদক ও সেচ্ছাসেবী সংগঠন নতুন অফিস ব্লাড ডোনার’র সোসাইটির উপদেষ্টা তরুন সাংবাদিক মনছুর আলমের শুভ জন্মদিন পালন করা হয়েছে।

৫ জানুয়ারী রাত ৯ টায় অনানুষ্টিকভাবে এ জন্মদিনের আয়োজন করেন সদরের মানবিক সেচ্ছাসেবী সংগঠন নতুন অফিস ব্লাড ডোনার’র এর সকল সদস্যবৃন্দ।
মনছুর আলমের শুভ জন্মদিনের কেক কাটতে একে একে ছুঁটে আসেন, তরুণ সমাজ সেবক প্রিয় ব্যক্তিত্ব আলীরাজ পরিবহনের চেয়ারম্যান সিরাজ আকবর, নতুন অফিস ব্লাড ডোনার’র সোসাইটির উপদেষ্টা ইন্জিনিয়ার সাহেদুল ইসলাম, অনলাইন নিউজ পোর্টাল বাংলাদেশ দৈনিকের নির্বাহী সম্পাদক মো: রফিক উদ্দিন লিটন, নতুন অফিস বাজার ব্যবসায়ী সরওয়ার আলম প্রমুখ। সবার প্রাণবন্ত উপস্হিতি ও করতালি এবং কেক কেটে প্রিয় মনছুর আলমের জন্মদিন পালন করা হয়েছে। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন,সোসাইটির প্রতিষ্ঠাতা এডমিন সফি উল করিম স্বপ্নীল,পরিচালক এডমিন এহসান হাবীব,এডমিন মোফিজুরস রহমান, এডমিন রমজান আলী, মডারেটর ওমর ফারুক,মডারেটর রশিদ আহমদ, মডারেটর দেলোওয়ার হোসাইন, মডারেটর মো:জাওয়াদ, মডারেটর শহিদুল ইসলাম, মডারেটর মোঃকরিম, মডারেটর মো: ইমরান, সিনিয়র সদস্য নরুল হাকিম, সিনিয়র সদস্য ওয়াহিদুল ইসলাম, সিরিয়র সদস্য আব্দুল মান্নান রানা, সিনিয়র সদস্য বেলাল উদ্দিন প্রমূখ।

জন্মদিন উপলক্ষ্য নিজের অনুভুতি প্রকাশ করে মনছুর আলম জানান, আমার জন্মদিনে আমার ফ্রেন্ড লিষ্টে অনেকে আমাকে ভালবেসে মেসেঞ্জারে টাইম লাইনে জন্মদিনের শুভেচ্ছা পাঠিয়েছেন, আপনাদেরকে অনেক অনেক ধন্যবাদ জানাচ্ছি।
মহান রব আমাদের সৃষ্টি করেছেন আবার তার ডাকে আমাদের চলে যেতে হবে, জন্ম মৃত্যু আল্লাহ হাতে, এটা হচ্ছে দুনিয়ার নিয়ম, ভুমিষ্ট হবার পর থেকে এই পযর্ন্ত সময়টা সব আল্লাহ পাকের দয়া ছিল। আল্লাহ কাছে লাখো শোকরিয়া আদায় করছি আলহামদুলিল্লাহ যিনি আমাকে জীবনের হায়াত থেকে ২৭টি বছর সুস্থভাবে রেখেছেন।আমার প্রিয় সংগঠন নতুন অফিস ব্লাড ডোনার’স সোসাইটির এডমিন ফোন করে বলল ভাইয়া আপনি কোথায় আমি বললাম কক্সবাজার সেই বলে তাড়াতাড়ি চলে আসেন আপনাকে আমরা সারপ্রাইজ দিব এটা চিন্তা করে রাতে কাজ বাদ দিলাম তাদের জন্য। এরপর এক অসহায় পরিবারের ফোন আসল মায়ের জন্য ওষুদ কিনতে পারছেন না, টাকার জন্য তাদেন নিজের সাধ্যমত কিছু টাকা বিকাশ করলাম এর বিভন্ন মানুষের সাথে শুভেচ্ছা বিনিময় হয়েছে। সব শেষে নিজের এলাকায় আসলাম ”নতুন অফিস ব্লাড ডোনার’স সোসাইটির” অফিসে, এসে দেখি বিশাল আয়োজন অনেক অতিথি উপস্থিত আছে, তাদের সাথে কথা বার্তা শেষ করে কেকের কাটার আয়োজন শুরু, কেক কাটা আমার তেমন পছন্দ না, তবুও ছোট ভাইদের আয়োজন না করতে পারি নাই, কেক কাটার পর রাতের খাবারের আয়োজন শেষে আমার হাতে নতুন অফিস ব্লাড ডোনার’স সোসাইটির সকল সদস্যগন আমার হাতে ক্রেষ্ট তুলে দেন।

আমি ”নতুন অফিস ব্লাড ডোনার’স সোসাইটির” প্রতি কৃতজ্ঞ জানাচ্ছি এমন সুন্দর আয়োজন করার জন্য। বিশেষ করে ধন্যবাদ জানাই অত্র সংগঠনের প্রতিষ্ঠাতা এডমিন সফি উল করিম স্বপ্নীলকে সেই সংগঠনের জন্য অনেক পরিশ্রম করে আসছে, সেবা মুলক কাজ করে যাচ্ছে। সব শেষে সবার কাছে দোয়া চাই, আমার জন্য সবাই দোয়া করবেন, যতদিন বাঁচবো সুন্দর ও সুস্থ ভাবে যেন বাঁচতে পারি মানুষের কল্যাণের জন্য কাজ করতে পারি।
পরিশেষে নতুন অফিস ব্লাড ডোনার’স সোসাইটির উপদেষ্টা মনছুর আলমের দীর্ঘায়ু কামনায় সকলের কাছে দোয়া চেয়েছেন নতুন অফিস ব্লাড ডোনার’স সোসাইটির পরিবারের পক্ষ থেকে অত্র সোসাইটির প্রতিষ্ঠাতা এডমিন সফি উল করিম স্বপ্নীল।

আপনার মতামত লিখুন :