ইয়াবা ব্যবসায়ী সাজিয়ে সংবাদ প্রকাশ, খরুলিয়ার মোরশেদের প্রতিবাদ

Channel Cox.ComChannel Cox.Com
  প্রকাশিত হয়েছেঃ  ০৭:৫২ PM, ০৭ জানুয়ারী ২০২০

গত কয়েকদিন ধরে দৈনিক আলোকিত উখিয়া ও কয়েকটি অনলাইন নিউজ পোর্টালে অপ্রতিরোধ্য মোর্শেদ: হোটেল জোনে চলছে ইয়াবা কারবার শিরোনামে প্রকাশিত সংবাদটি আমার দৃষ্টি গোচর হয়েছে। উল্লেখিত সংবাদদ্বয় সম্পূর্ন মিথ্যা, বানোয়াট, মানহানিকর ও উদ্দেশ্য প্রনোদিত হওয়ায় আমি উক্ত সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

মূলত ব্যক্তিগত ও জমি সংক্রান্ত বিরোধের জের ধরে এলাকার একটি প্রতিপক্ষ আমার ও আমাদের পরিবারের সদস্যদের বিরুদ্ধে নানা ষড়যন্ত্র শুরু করেছে। এই বিরোধের জের ধরে গত কয়েক বছরে ওই প্রতিপক্ষের লোকজন আমার বসতভিটা থেকে উচ্ছেদ করার জন্য বিভিন্নভাবে হুমকি-ধামকি ও নানানভাবে হয়রানি করে আসছে।

আমি দৃঢ়তার সাথে বলতে পারি, আমাকে ইয়াবা ব্যবসায়ী বানিয়ে সংবাদ প্রকাশ করাও ওই প্রতিপক্ষের ইন্ধন রয়েছে। ওই পক্ষ সাংবাদিকদের মিথ্যা তথ্য সরবাহ করেছে। সংবাদে উল্লেখ মতে, হোটেল-মোটেল জোনে খুচরা ইয়াবা সিপ্লাই দিয়ে থাকি, বাস্তবে আমি জীবনে কোনদিন ইয়াবা চোখে দেখিনি। তাছাড়া যেখানে বলা হয়েছে খরুলিয়া এলাকার বিভিন্ন চিহ্নিত ইয়াবা ব্যবসায়ীদের সাথে আমার সম্পর্ক রয়েছে। তাদের সাথে আমার কোনো ধরণের সম্পর্ক বা পরিচয়ও নেই। সেখানে তাদের সাথে সিন্ডিকেট করে ইয়াবা ব্যবসা বিষয়টি হাস্যকর বটে!

তারপরও আমি দৃঢ়তার সাথে বলছি বর্তমানে ইয়াবা বা ইয়াবা ব্যবসার সাথে আমার কোনো ধরণের সংশ্লিষ্টতা নেই। বর্তমানে আমি একজন খেটে খাওয়া শ্রমিক। আমার বাবা-মা ও ছোট ভাই বোনদেন নিয়ে খুব কষ্ট করে সংসার চালিয়ে যাচ্ছি। সাংবাদিক ভাইদের কাছে আমার অনুরোধ- আপনারা যাচাই-বাছাই করে সঠিক সংবাদ প্রকাশ করবেন।

পরিশেষে আমি আমার বিরুদ্ধে প্রকাশিত সংবাদগুলোর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি এবং এব্যাপারে প্রশাসনসহ কাউকে বিভ্রান্ত না হওয়ার অনুরোধ করছি।

প্রতিবাদকারী
মোরশেদ কামাল
পিতা- আবু ছৈয়দ, খরুলিয়া ঘাটপাড়া, ঝিলংজা কক্সবাজার সদর।

আপনার মতামত লিখুন :