• শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০২:০১ পূর্বাহ্ন

ঢাবি শিক্ষার্থীর ধর্ষকের ছবি প্রকাশ

নিউজ রুম / ১০৮ ভিউ টাইম
আপডেট : বুধবার, ৮ জানুয়ারী, ২০২০

ডেক্স রিপোর্ট

রাজধানীর কুর্মিটোলায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ধর্ষণের ঘটনায় মজনু (২৮) নামে এক যুবককে গ্রেফতার করেছে র‌্যাব। ভবঘুরে জীবনে অভ্যস্ত ওই যুবক মাঝে মাঝে হকারি করে পোশাক বিক্রির কাজও করতো। ভুক্তভোগী মেয়েটি ধর্ষককে শনাক্ত করেছেন। ধর্ষক নিজেও অপরাধের দায় স্বীকার করেছে র‌্যাবের জিজ্ঞাসাবাদে। সেই সাথে ধর্ষকের সামনের দুটি দাঁত ভাঙা বলে মেয়েটি যে বর্ণনা দিয়েছিলেন সেটাও মিলে গেছে বলে নিশ্চিত করেছে র‌্যাব।

র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) জানায়, গ্রেফতারকৃত যুবককে ওই শিক্ষার্থীর সামনে হাজির করা হলে এক দেখাতেই তাকে ধর্ষক হিসেবে শনাক্ত করেন মেয়েটি।

র‌্যাব আরো জানায়, ধর্ষককে গ্রেফতারের পাশাপাশি তার কাছ থেকে ভুক্তভোগীর ব্যাগ, মোবাইল ফোন ও চার্জার উদ্ধার করা হয়। এছাড়াও একটি টর্চ লাইট জব্দ করা হয়েছে। ধর্ষক মজনুর বাড়ি নোয়াখালী জেলায়। সে গাজীপুরের টঙ্গী এলাকায় বসবাস করতো। মাঝে মাঝে কুর্মিটোলা এলাকার পরিত্যক্ত ট্রেনের কামরায়ও থাকতো।

এর আগে র‌্যাব সন্দেহভাজন তিনজনকে গ্রেফতার করে। জিজ্ঞাসাবাদে তিনজনের মধ্যে একজন স্বীকার করে। পরে সে বিস্তারিত ঘটনার বর্ণনা র‌্যাবকে জানায়। পরে র‌্যাবের পক্ষ থেকে ধর্ষককে মেয়েটির সামনে হাজির করা হয়।


আরো বিভন্ন বিভাগের নিউজ