বিমানবন্দরে ভালোবাসায় সিক্ত কক্সবাজারের অতিরিক্ত পুলিশ সুপার ইকবাল

Channel Cox.ComChannel Cox.Com
  প্রকাশিত হয়েছেঃ  ১২:২৯ AM, ১০ জানুয়ারী ২০২০

[এম.এইচ.আরমান]

সাহসিকতা, বীরত্বপূর্ণ অবদান, দৃষ্টান্তমূলক সেবার স্বীকৃতি স্বরূপ কক্সবাজারের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোহাম্মদ ইকবাল হোসাইন (বিপি: ৮১০৮১২১৬৩৮) বাংলাদেশ পুলিশের দ্বিতীয় সর্বোচ্চ সম্মাননা আইজিপি ব্যাজ লাভ করেছেন। “মুজিব বর্ষের অঙ্গীকার, পুলিশ হবে জনতার” এ প্রতিপাদ্য নিয়ে গত ৫ জানুয়ারি থেকে শুরু হওয়া জাতীয় পুলিশ সপ্তাহের তৃতীয় দিনে মঙ্গলবার ৭ জানুয়ারি সকালে আইজিপি ড. জাবেদ পাটোয়ারী বিপিএম (বার) ঢাকাস্থ রাজারবাগ পুলিশ হেডকোর্য়াটারে জাতীয় প্যারেড মাঠে আনুষ্ঠানিকভাবে এই গুরুত্বপূর্ণ (IGP’s exemplary good services badge)
ব্যাজ তাঁকে পরিয়ে দেন।কক্সবাজারের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ ইকবাল হোসেন আজ পদক পেয়ে ঢাকা থেকে বিমানযোগে কক্সবাজার বিমানবন্দরে পৌঁছেলে অপেক্ষামান সহকর্মীগণ তাকে ফুলের তোঁড়া দিয়ে স্বাগত আর উঞ্চ অভিনন্দন জানিয়েছেন।

এসময় উপস্থিত ছিলেন এএসপি ইকাবালের সহধর্মিণী, কক্সবাজার সদর মডেল থানার অফিসার ইনচার্জ শাহজাহান কবির, জেলার ডিবি ইন্সপেক্টর মোঃ মাসুম খাঁন এবং মানস বড়ুয়া, কক্সবাজার জেলার আরও-১ সহ পুলিশের বিভিন্ন কর্মকর্তা ও সদস্যবৃন্দ।প্রসঙ্গত ইকবাল হোসেন ব্যক্তি হিসেবে স্বজ্জ্বন, অমায়িক, পরিশ্রমী, জনবান্ধব ও দুরদর্শী পুলিশ কর্মকর্তা হিসাবে তিনি উজ্জ্বলতার স্বাক্ষর রেখেছেন তার দায়িত্বকালীন প্রতিটি ক্ষণে।
বিদায়ী কর্মস্থল থেকে বার বার বিদায় নিয়েছেন সহকর্মীদের অশ্রুজলে। চৌকস ও মেধাবী এই পুলিশ কর্মকর্তা মোহাম্মদ ইকবাল হোসেন ইতিপূর্বে ব্রাহ্মণবাড়িয়া জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার হিসেবেও সুনামের সহিত দায়িত্ব পালন করেন। নীতি আদর্শে অটল থেকে কক্সবাজারে যোগদান পরবর্তী জেলা পুলিশের দায়িত্ব পালন করছে সুচারুভাবে । ইকবাল হোসাইন মাদক দ্রব্য উদ্ধার, মাদক বিরোধী সফল অভিযান, অপরিসীম ত্যাগ, অস্ত্র উদ্ধারের ব্যাপক সফলতার স্বীকৃতিস্বরূপ তাঁকে বাংলাদেশ পুলিশের গুরুত্বপূর্ণ আইজিপি পদক প্রদান করা হয়েছে।

পদকপ্রাপ্ত ইকবাল হোসেন পুলিশের সংশ্লিষ্ট উর্ধ্বতন কর্মকর্তাদের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা জ্ঞাপন করেন। তিনি এ শুভক্ষণে কক্সবাজার জেলা পুলিশের সকল সদস্য,সাংবাদিক, শুভকাঙ্খী ও ফেইসবুক ফলোয়ার সহ কক্সবাজার জেলাবাসীকে আন্তরিক ধন্যবাদ জানিয়েছেন।আর যারা দীর্ঘ সময় বিমানবন্দরে আমার আসার অপেক্ষায় ছিলেন তাদের আন্তরিক মোবারক।ভবিষ্যতে তাঁর দায়িত্ব পালনে সকলের সহযোগিতা কামনা করেন।

আপনার মতামত লিখুন :