• শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০২:১৭ অপরাহ্ন

ঈদগড় হাসনাকাটা আল আমিন একাডেমির বার্ষিক সভা ও শীত বস্ত্র বিতরণ

নিউজ রুম / ১৪৪ ভিউ টাইম
আপডেট : শুক্রবার, ১০ জানুয়ারী, ২০২০

কামাল শিশির, রামু :

কক্সবাজার রামুর ঈদগড় পূর্ব হাসনাকাটা আল আমিন একাডেমির বার্ষিক সভা, সাংস্কৃতিক ও পুরুষ্কার এবং শীত বস্ত্র বিতরণ করা হয়েছে।

কক্সবাজার জেলার রামু উপজেলার ঈদগড় পূর্ব হাসনাকাটা নতুন পাড়া জামে মসজিদের সভাপতি মাওলানা জাফর আলমের সভাপতিত্বে সভা অনুষ্টান শুরু উক্ত অনুষ্টানে আরো উপস্থিত ছিলেন জনপ্রিয় অনলাইন পোর্টাল ‘চ্যালেন কক্স’ এর সম্পাদক মনছুর আলম, সাংবাদিক আবদু রশিদ, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম কক্সবাজার জেলা কমিটির সহ সভাপতি সাংবাদিক কামাল শিশির, ঈদগড় সাংবাদিক ও লেখক পরিষদের সহ সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ ইউছুপ, মোহাম্মদ ওসমান ও আবদুল হাকিম সওদাগড় প্রমুখ। সভায় প্রধান বক্তার তাকরির পেশ করেন, হযরতুল আল্লাম গোলাম কিবরিয়া। বিশেষ বক্তার তাকরির পেশ করেন, হযরতুল আল্লাম মুফতি হেলাল উদ্দিন, হযরতুল আল্লাম হারুনুর রশিদ নুরী ও মাওলানা নুরুল আলম।

এছাড়া সভায় চারুকারু,রচনা, হামনাত,কেরাত, বাংলা ও ইংরেজী বক্তব্যের প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। অপরদিকে ক্লাসে অধ্যায়নরত ১ম,২য়,৩য় ছাত্র-ছাত্রীসহ বিভিন্ন ইভেন্টে জয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। পাশাপাশি ২২৭জন ছাত্রছাত্রীদেরকে শীত বস্ত্র এবং ৭২জনকে পবিত্র কোরআন শরীফ বিতরণ করা হয়েছে। একাডেমির পরিচালক মাওলানা নুরুল আলমের সার্বিক তত্বাবধানে অনুষ্ঠিত সভায় উপস্থিত সকলের জন্য দোয়া কামনা করে মোনাজাত করা হয়। পাশাপাশি তিনি সকলের প্রতি কৃতজ্ঞতা জানান।
উল্লেখ,আল আমিন একাডেমিটি উক্ত এলাকায় প্রতিষ্ঠার পর থেকে অজয়পাড়া গ্রাম গুলোতে শিক্ষা বিস্তারে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে। আলোয় আলোকিত হচ্ছে পুরো ঈদগড়।


আরো বিভন্ন বিভাগের নিউজ