ইসলামি ছাত্র-যুব কল্যাণ পরিষদের ৬ষ্ঠ ঐতিহাসিক তাফসীরুল কোরআন মাহফিল ২১ জানুয়ারি অনুষ্ঠিত হবে

Channel Cox.ComChannel Cox.Com
  প্রকাশিত হয়েছেঃ  ০৯:৪৯ PM, ১৪ জানুয়ারী ২০২০

সংবাদ বিজ্ঞপ্তি::

কক্সবাজার পৌরসভার ৫নং ওয়ার্ডস্থ বৃহত্তর চৌধুরী পাড়া ইসলামী ছাত্র-যুব কল্যাণ পরিষদের উদ্যোগে আয়োজিত ৬ষ্ঠ তাফসিরুল কোরআন মাহফিল আগামী ২১ জানুয়ারী মঙ্গলবার বাদ জুহুর হতে অনুষ্ঠিত হবে। উক্ত মাহফিলে প্রধান মুফাচ্ছির হিসেবে তাফসির পেশ করবেন আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন মুফাচ্ছিরে কোরআন হযরত মাওলানা মাহমুদুর রহমান দিলওয়ার, সিলেট। প্রধান আলোচক হিসেবে তাশরীফ আনবেন মাওলানা মুহাম্মাদ শফিউল হক জিহাদী, ভারপ্রাপ্ত অধ্যক্ষ আনোয়ারুল উলুম কামিল (এম এ) মাদ্রাসা শাহারবিল, চকরিয়া, কক্সবাজার। তিনি আলোচনা করবেন বাদ ঈশা। এতে প্রধান আকর্ষণ হিসাবে আরো গুরুত্বপূর্ণ আলোচনা পেশ করবেন হযরত মাওলানা মোস্তফা নুরী, সভাপতি জাতীয় ওয়ায়েজিন পরিষদ, কক্সবাজার জেলা। আলোচনা করবেন বাদ মাগরিব। বিশেষ বক্তা হিসেবে তাফসির পেশ করবেন হযরত মাওলানা হাবিব উল্লাহ, খতিব-চৌধুরি পাড়া জামে মসজিদ। হযরত মাওলানা আবদুস ছালাম, খতিব-বুড়িরছড়া জামে মসজিদ।

উক্ত মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন, জনাব মুজিবুর রহমান, মেয়র- কক্সবাজার পৌরসভা ও সাধারণ সম্পাদক কক্সবাজার জেলা আওয়ামীলীগ।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন শাহাব উদ্দিন সিকদার, কাউন্সিলর- ৫নং ওয়ার্ড কক্সবাজার পৌরসভা। এবং জনাব গোলাম আরিফ লিটন। মাহফিলে ১ম অধিবেশনে সভাপতিত্ব করবেন মোজাফফর আলী সর্দার এবং দ্বিতীয় অধিবেশনে সভাপতিত্ব করবেন মমতাজুল হক।

উক্ত মাহফিলের সার্বিক সহযোগিতায় থাকবেন এম.এইচ. মোটর ড্রাইভিং স্কুল কক্সবাজার। মোবাইল ০১৮৫২৮৭৮২১৫।

বি.দ্র: মহিলাদের জন্য আলাদা প্যান্ডেলে প্রজেক্টরের মাধ্যমে সরাসরি সম্প্রচারের ব্যবস্থা করা হবে। উক্ত মাহফিলকে সফল ও সার্থকভাবে সম্পন্ন করার জন্য আহবান জানিয়েছেন মাহফিল পরিচালনা কমিটির সদস্যগণ।

আপনার মতামত লিখুন :