মহেশখালীতে বাড়ির সীমানা দেওয়াল নির্মাণের জের ধরে বড় ভাইয়ের হাতে ছোট ভাই খুন, আটক ৩

Channel Cox.ComChannel Cox.Com
  প্রকাশিত হয়েছেঃ  ০৩:৫৮ PM, ২০ জানুয়ারী ২০২০

মিছবাহ উদ্দীন (আরজু) মহেশখালী প্রতিনিধি::

মৃত বাবার রেখে যাওয়ার বাড়ি ভিটার জমির উপর নির্মাণ করা বাড়ির সীমানা দেওয়াল নিয়ে বিরোধ সৃষ্টি হয় আপন ৪ ভাইয়ের মাঝে। উক্ত বিরোধের জের ধরে বড় ভাইয়ের হাতে নির্মম ভাবে খুন হয় ছোট ভাই।

সোমবার ২০ জানুয়ারি সকাল সাড়ে ৮টায় এমন হত্যাকাণ্ডের ঘটনাটি ঘটেছে মহেশখালী পৌরসভার ০৮ নং ওয়ার্ড পশ্চিম পাড়া এলাকায়।

পুলিশ ঘটনাস্থল থেকে জড়িত ৩ ভাইকে আটক করেছে। নিহত যুবক হলেন উক্ত এলাকার মৃত সমদ ভুঁইয়ার ছোট ছেলে শাহরিয়া মুহাম্মদ সামু (২০)। আটককৃতরা হলেন- নিহত যুবকের আপন বড় ভাই, মামুন, সাগর ও জিয়া উদ্দীন খোকা। তন্মধ্যে জিয়া উদ্দীন খোকা গোরকঘাটা আদর্শ উচ্চ বিদ্যালয়ের শিক্ষক বলে জানান এলাকাবাসী।

নিহতের মা গোল বানু তাক্বওয়া টোয়েন্টিফোর ডটকমকে জানান, তাদের পিতার রেখে যাওয়া বাড়ি ভিটার সম্পত্তি সমান ভাবে ৪ ভাইকে ভাগ করে দেয়া হয়।

উক্ত বাড়ি ভিটায় যে যার মতো করে বাড়ি তৈরী করে। আমাকে ও আমার ছোট ছেলে সামুকে সবার জায়গার পিছনে রাখে। আমাদের যাতায়াত করার মতো কোন জায়গা রাখেনি তারা।

আমিও আমার ছোট ছেলে এই বিষয়ে প্রতিবাদ করায় বার বার ৩ সন্তানের বউদের হাতে নির্যাতনের শিকার হই।

সোমবার ২০ জানুয়ারি আমাদের দেওয়া উক্ত ভিটার সামনে দিয়ে সীমানা দেয়াল নির্মাণ করে মামুন ও সাগর। এতে বাধা দেয় ছোট ছেলে সামু।

তিনি আরও বলেন, এই ঘটনায় তারা সামুকে প্রথমে লাঠি পরে চুরি দিয়ে আঘাত করে মেরে ফেলে।

মহেশখালী থানা পুলিশ ঘটনাস্থল থেকে এলাকাবাসীর সহযোগিতায় সাগর, মামুন ও জিয়া উদ্দীন খোকাকে আটক করে। এবং নিহতের লাশ ময়নাতদন্তের জন্য জেলা সদরে পাঠানো হয়।

আপনার মতামত লিখুন :