কক্সবাজারে র‌্যাবের অভিযানে ২৫ লাখ টাকার ইয়াবাসহ আটক-৩

Channel Cox.ComChannel Cox.Com
  প্রকাশিত হয়েছেঃ  ০২:৩৫ PM, ২৩ জানুয়ারী ২০২০

নিউজ ডেক্স :

কক্সবাজার-টেকনাফ সড়কের পলিটেকনিকে সামনে থেকে যাত্রীবাহী সিএনজি গাড়ী তল্লাশী চালিয়ে ৫হাজার পিস ইয়াবা সহ তিনজনকে আটক করেছে র্যাব পনের। উদ্ধারকৃত ইয়াবার মূল্য পঁচিশ লক্ষ টাকা।
আটককৃতরা হলেন মহেশখালী উপজেলার মুদির ছড়া গ্রামের উসেছার ছেলে ছেংথেমং(৩৫), কক্সবাজার সদর উপজেলার ঘোনার পাড়া গ্রামের ধনঞ্জয়ের ছেলে শান্ত ধর (১৯) ও একই গ্রামের আবুল কাশমের ছেলে অলিউর রহমান (২০)। আটককৃত কক্সবাজার সদর থানায় সোপর্দ্দ করা হয়েছে।গত মঙ্গলবার রাত নয়টার সময় এ অভিযান চালানো হয়।
র‌্যাব সূত্রে জানা গেছে, কক্সবাজার -টেকনাফ সড়কের পলিটেকনিক কলেজের সামনে একটি অস্থায়ী চেকপোস্ট বসান। টেকনাফ হতে কক্সবাজারগামী যাত্রীবাহি সিএনজি গাড়ী চেকপোস্টের সামনে আসলে র্যাব সদস্যগণ থামানোর সংকেত দিলে সিএনজি হতে কতিপয় ব্যাক্তি পালিয়ে যাওয়ার প্রাক্কালে তিনজনকে আটক করতে সক্ষম হয়। পরবর্তীতে উপস্থিত স্বাক্ষীদের সম্মুখে ধৃত আসামীদের দেহ তল্লাশী করে পাঁচ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।
জিজ্ঞাসাবাদে আরো জানায় যে, তারা দীর্ঘদিন যাবৎ টেকনাফ হতে ইয়াবা সংগ্রহ করে দেশের বিভিন্ন স্থানে মাদকদ্রব্য (ইয়াবা) বিক্রয় করে আসছে। কক্সবাজার সদর মডেল থানায় হস্তান্তর করা হয়েছে বলে প্রেস বিজ্ঞপ্তিতে জানিয়েছেন সহকারী পুলিশ সুপার আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী।

আপনার মতামত লিখুন :