• শনিবার, ২৩ জানুয়ারী ২০২১, ০৭:০৫ পূর্বাহ্ন

ঝিলংজায় এক রাতে দুই বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি, বাঁধা দেওয়ায় যুবককে গুলি

সংবাদদাতা
আপডেট : বৃহস্পতিবার, ২৩ জানুয়ারী, ২০২০

শাহীন মাহমুদ রাসেল

কক্সবাজার সদর উপজেলার ঝিলংজা ইউনিয়নের ২নং ওয়ার্ডের দক্ষিণ হাজী পাড়া ডেইরি ফার্ম এলাকার দুটি বাড়ীতে দুর্ধর্ষ ডাকাতি সংঘটিত হয়েছে। বুধবার শেষ রাতে সংঘটিত ডাকাতির ঘটনায় ডাকাতদলের গুলিতে মোঃ জীসান (২৫) নামে এক যুবক আহত হয়েছেন। আহত জীসান ওই এলাকার মৃত ইউনুচের পুত্র।

আহত জীসানের ভাই আব্দুল্লাহ জানান, রাত ৩টার দিকে ৭ থেকে ৮ জনের মুখোশধারী ডাকাত দল ডেইরি ফার্মের পূর্ব পাশে অবস্থিত আব্দুস সালামের ঘরের দরজা ভেঙে ভেতরে প্রবেশ করে। এ সময় ডাকাতেরা অস্ত্রের মুখে বাড়ির লোকদের জিম্মি করে নগদ ৫৫ হাজার টাকা, ৬ ভরি স্বর্ণালঙ্কার, ৬টি মোবাইলফোন ও কাপড়সহ প্রায় ৫ লাখ টাকার মালামাল লুট করে।

পরে সংঘবদ্ধ ডাকাতদলের সশস্ত্র ছয় সদস্য পাশ্ববর্তী জীসানের বাড়িতে হানা দেয়। তারা তার বাড়ির লোকদের অস্ত্রের মুখে জিম্মি করে মালামাল লুট করার চেষ্টা করে। এ সময় ডাকাতদের বাধা দেয় মো. জীসান। এতে ক্ষুব্ধ ডাকাতরা তাকে গুলি করে বাড়ি থেকে স্বর্ণালঙ্কার ও একটি মোবাইল ফোন লুট করে নিয়ে যায়।

পরে ডাকাতদলটি পাশের আরেকটি বাড়িতে হানা দেওয়ার চেষ্টা করে। এ সময় এলাকার লোকজন এগিয়ে এলে পালিয়ে যায় ডাকাত দল।

আহত জীসান বর্তমানে কক্সবাজারের একটি প্রাইভেট হাসপালে ভর্তি আছে বলে জনান তার ভাই আব্দুল্লাহ। তার শারীরিক পরিস্থিতি পর্যবেক্ষণে রয়েছে। তবে এখনো পর্যন্ত তার অবস্থা আশঙ্কা মুক্ত নয় জানান তিনি।

সদর থানার ওসি (তদন্ত) খাইরুজ্জামান জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ভুক্তভোগী পরিবারকে অভিযোগ দিতে বলা হয়েছে। অভিযোগের ভিত্তিতে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

12 + eight =

আরো বিভন্ন বিভাগের নিউজ