• শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১১:১৫ পূর্বাহ্ন

থানা ভিত্তিক শ্রেষ্ট এ এসআই নির্বাচিত ঈদগড় ফাঁড়ির ইনচার্জ মোর্শেদ

নিউজ রুম / ২৮২ ভিউ টাইম
আপডেট : শুক্রবার, ২৪ জানুয়ারী, ২০২০

এম.এইচ.আরমান,
থানা ভিত্তিক শ্রেষ্ঠ এ এসআই নির্বাচিত হয়েছেন রামু থানার এ এসআই ও ঈদগড় পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোর্শেদ আলম। মাদক দ্রব্য উদ্ধার, গ্রেপ্তারী পরোয়ানা তামিল, চুরি ছিনতাই রোধে ভূমিকাসহ আইনশৃংখলা পরিস্থিতি স্বাভাবিক পর্যায়ে ব্যাপক ভূমিকা পালন করায় সার্বিক বিষয় বিবেচনা পূর্বক রামু থানার এএসআই মোর্শেদ আলম কে থানা পর্যায়ে শ্রেষ্ঠ এএসআই হিসেবে সম্মাননা প্রদান করা হয়।
২৩ জানুয়ারী বৃহস্পতিবার সকাল ১০ টায় কক্সবাজার জেলা পুলিশ লাইন্সের ড্রিল শিডে মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন পুলিশ সুপার এবিএম মাসুদ হোসাইন (বিপিএমবার)। এতে সামগ্রিক কার্যাবলি বিবেচনাপূর্বক থানা ভিত্তিক শ্রেষ্ঠ এএসআই হিসেবে সনদ ও সম্মাননা প্রদান করা হয়।

উক্ত মাসিক কল্যাণ সভায় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোহাম্মদ ইকবাল হোছাইন,
অতিরিক্ত পুলিশ সুপার আদিবুল ইসলাম
( সদর সার্কেল) , অতিরিক্ত পুলিশ সুপার নিহাদ আদনান তাইয়্যান ( উখিয়া সার্কেল), সিনিয়র সহকারী পুলিশ সুপার( চকরিয়া সার্কেল) কাজী মতিউল ইসলাম, সিনিয়র সহকারী পুলিশ সুপার শহীদুল ইসলাম (ডিএসবি), সিনিয়র সহকারী পুলিশ সুপার রতন দাশ গুপ্ত ( মহেশখালী সার্কেল), সিনিয়র সহকারী পুলিশ সুপার বাবুল চন্দ্র বণিক (ট্রাফিক বিভাগ)সহ সকল থানার অফিসার ইনচার্জগণ।

সভায় সঞ্চালনা করেন অতিরিক্ত পুলিশ সুপার ( হেড কোয়ার্টার )রেজওয়ান আহমেদ। উক্ত মাসিক কল্যাণ সভায় বিভিন্ন ক্যাটাগরিতে পুলিশ কর্মকর্তাদের পুলিশী কার্যক্রমকে তরান্বিত করার জন্য অর্থ ও ক্রেস্ট দিয়ে শ্রেষ্টত্বের জন্য পুরস্কৃত করা হয়। এতে ডিসেম্বর মাসের পারফরম্যান্স অনুযায়ী রামু থানার এ এসআই চৌকস পুলিশ কর্মকর্তা এ এসআই মোর্শেদ আলম কে
শ্রেষ্ঠ এএসআই হিসেবে অর্থ পুরস্কার ও ক্রেস্ট প্রদান করা হয়।

এ প্রসঙ্গে এক প্রতিক্রিয়ায় পুরুস্কারপ্রাপ্ত কর্মকর্তা মোর্শেদ আলম প্রতিটি পুরস্কার খুবই ভালো লাগে। কাজের গতিকে তরান্বিত করে এবং কাজের প্রতি প্রেরণা সৃষ্টি করে।

আমার পুরস্কারের পেছনে যিনি সর্বদা আমাকে অনুপ্রাণিত করেছেন এবং সার্বিক সহযোগিতা করেছেন তিনি আমার অফিসার ইনচার্জ জনাব আবুল খায়ের তারঁ আন্তরিক সহযোগিতা এবং দক্ষ কার্যাবলির বাস্তবিক প্রয়োগে

আমি থানা পর্যায়ে রামু থানার শ্রেষ্ঠ এ এসআই হিসেবে নির্বাচিত হয়েছি।
প্রজাতন্ত্রের কর্মকর্তা হিসেবে যে থানায় নিয়োজিত থাকিনা কেনো আমি আমার সেবার মন মানসিকতার কার্যক্রমের বাস্তবিক প্রয়োগ অব্যাহত রাখবো।
সার্বিক দায়িত্ব পালনে তিনি ঈদগড়ের সর্বস্তরের জনসাধারণের সহযোগিতা কামনা করেছেন।


আরো বিভন্ন বিভাগের নিউজ