• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:২৬ পূর্বাহ্ন

খুটাখালী তমিজিয়া ডিগ্রি মাদরাসার দাখিল পরীক্ষার্থীদের দোয়া মাহফিল ও শিক্ষকের বিদায়

নিউজ রুম / ১৭৬ ভিউ টাইম
আপডেট : শনিবার, ২৫ জানুয়ারী, ২০২০

নিউজ ডেক্সঃ

কক্সবাজার জেলার দ্বীনি শিক্ষা প্রতিষ্টান খুটাখালী তমিজিয়া ইসলামিয়া ফাজিল (ডিগ্রি) মাদরাসার ক্বারী শিক্ষক মৌলানা মুফজ্জল আহমদ আজিজীর বিদায় সংবর্ধনা ও দাখিল পরীক্ষার্থীদের দোয়া মাহফিল সম্পন্ন হয়েছে।

শনিবার (২৫ জানুয়ারী) মাদরাসার হল রুমে আয়োজিত অনুষ্টানে সভাপতিত্ব করেন অধ্যক্ষ ওমর হামজা। আরবী প্রভাষক মাওলানা রশিদ আহমদের সঞ্চালনায় শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন শিক্ষার্থী আবদুল্লাহ সাঈদ ও নাত পরিবেশন করেন হাফেজ মুহাম্মদ আরফাত।
উপাধ্যক্ষ মাওলানা রাহমতুচ্ছালামের স্বাগত বক্তব্যের মধ্য দিয়ে অনুষ্টানে প্রধান অতিথির বক্তব্য রাখেন খুটাখালী ইউপি চেয়ারম্যান মাওলানা আবদুর রহমান।

সংবর্ধিত অথিতি মৌলানা মুফজ্জল আহমদ আজিজীকে মাদরাসা ও শিক্ষার্থীদের পক্ষ থেকে সম্মাননা স্মারক তুলে দেয়া হয়। এসময় তিনি অশ্রুজল নয়নে সকলের নিকট দোয়া কামনা করে বক্তব্য রাখেন।
বিশেষ অতিথিদের মধ্যে খুটাখালী ইউনিয়ন আ’লীগ সাধারন সম্পাদক ও গভর্নিংবডির সদস্য বাহাদুর হক, সাবেক মেম্বার ও গভর্নিংবডির সদস্য শফিকুর রহমান, প্রাক্তন শিক্ষক কবির আহমদ আনছারী, মাষ্টার আমান উল্লাহ ও মাষ্টার আবুল হোসাইন বক্তব্য রাখেন। অনুষ্টানে শিক্ষকদের মধ্যে সহকারী অধ্যাপক মাওলানা রেজাউল করিম আরমান, আরবী প্রভাষক মাওলানা আবুল ফজল, আরবী প্রভাষক মাওলানা ছৈয়দ করিম, শিক্ষার্থীদের মধ্যে মুহাম্মদ আরফাত (আলীম), পরীক্ষার্থী হাফেজ মুহাম্মদ নুরুল আবছার, তাজনুর ইসলাম শাওন ও ১০ম শ্রেনীর শিক্ষার্থী খোজ্জাতুল ইসলাম বক্তব্য রাখেন।
এসময় প্রাক্তন শিক্ষক মাওলানা নুরুচ্ছফা, মাষ্টার আমান উল্লাহ, মাষ্টার কবির আহমদ আনছারী ও মাষ্টার আবুল হোসাইনকে সম্মাননা প্রদান করা হয়। অনুষ্টানে অনন্যদের মধ্যে দাতা সদস্য হাজী আবদুল গফুর, গভর্নিংবডির সহ সভাপতি নাছির উদ্দীন কোম্পানী, গভর্নিংবডির সদস্য শেখ বশির আহমদ হেলালী, সাংবাদিক সেলিম উদ্দীন, সাংবাদিক নিজাম উদ্দীন, মাদরাসার কর্মরত শিক্ষক রমিজ উদ্দীন শরফী, জহিরুল হক, মাঈনুদ্দীন, জমির উদ্দীন, আব্বাস উদ্দীন, সরওয়ার আলম, কুলছুমা বেগম, ইছমত আরা, মনোয়ারা বেগম, হাফেজ কুতুব উদ্দীন, হাফেজ বেলাল উদ্দীন, রুকন উদ্দীন ও আবদু শুক্কুর প্রমুখ উপস্থিত ছিলেন। অনুষ্টানে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মাওলানা জসিম উদ্দীন।


আরো বিভন্ন বিভাগের নিউজ