মানব কল্যাণ উন্নয়ন সংস্থার উদ্যোগে শীতবস্ত্র বিতরণ সম্পন্ন

Channel Cox.ComChannel Cox.Com
  প্রকাশিত হয়েছেঃ  ০৯:১৪ PM, ২৫ জানুয়ারী ২০২০

প্রেস বিজ্ঞপ্তি:

মানব কল্যাণ উন্নয়ন সংস্থা বাংলাদেশ এর উদ্যোগে প্রতি বছরের ন্যায় ২০২০ সালের শীতবস্ত্র বিতরণ ও প্রদান ২২ শে জানুয়ারী রোজ শনিবার রাতে ও দিনে শীতার্ত মানুষদেরকে শীতবস্ত্র দেওয়ার মাধ্যমে এই বছরের শীতবস্ত্র কর্মসূচি সফলতার সাথে সম্পন্ন হয়েছে।

সংস্থার প্রতিষ্ঠাতা প্রধান পরিচালক মোঃ মিজানুর রহমান নুরী ও ব্যবস্থাপনা পরিচালক জনাব শহিদুর রহমান শহীদ বলেন এই মানবতাবাদী সংস্থার উদ্যোগে প্রতিবছর এতিম, মিসকিন,গরীব,হতদরিদ্র,দুঃস্থ, অসহায় শীতার্ত মানুষদেরকে শীতবস্ত্র প্রদান করা হয়। প্রতি বছরের ধারাবাহিকতাই ২০১৯ সালের অক্টোবর থেকে শুরু হয়ে ২০২০ সালের ২২ জানুয়ারিতে শেষ হয়। সংস্থা প্রতিষ্ঠা থেকে শুরু করে অসংখ্য মানবতামূলক কর্মসূচি বাস্তবায়ন করা হয় ।

সংস্থার প্রতিষ্ঠাতা প্রধান পরিচালক মোহাম্মদ মিজানুর রহমান নুরী আরও বলেন, আমরা মানব কল্যাণ উন্নয়ন সংস্থা বাংলাদেশ ব্যানারে দেশব্যাপী অসহায়-দরিদ্রদের প্রতি মানবিক সহযোগিতামূলক সামগ্রী প্রদান, জনসচেতনামূলক বিভিন্ন ক্যাম্পেইন করা হয়েছে। তিনি আরও জানান বাংলাদেশের শিক্ষা ব্যবস্থার কার্যক্রম কে উপযুক্ত শিক্ষা দেওয়ার প্রত্যয় কে সামনে নিয়ে সংস্থা উদ্যোগে “মানব কল্যাণ শিক্ষা নিকেতন” নামক বিনা মূল্যে উপজেলা ভিত্তিক শিক্ষা প্রতিষ্ঠান করার পরিকল্পনা নেওয়া হয়েছে। এই ধারাকে তরান্বিত করতে সমাজের বিত্তবান মানবদরদী সকলের এগিয়ে আসার আহ্বান জানান ।

আপনার মতামত লিখুন :