ঈদে “পাসপোর্ট ” নিয়ে হাজির হবে দর্শক পাগল করা অভিনেত্রী প্রিয়া আমান

Channel Cox.ComChannel Cox.Com
  প্রকাশিত হয়েছেঃ  ০৪:৫৬ PM, ২০ মে ২০১৯

চ্যানেল কক্স বিনোদন : আবারো দর্শকের মন জয় করতে ‘পাসপোর্ট’ নামের একটি নাটক, জানা যায় নাটকটি এবার ঈদে প্রচার হবে এটিএন বাংলা স্যাটেলাইট টেলিভিশনে, এই নাটককে চমৎকার অভিনয় করছেন প্রিয়া আমান ও তার বিপরীত আরো সুন্দর কাজ করছেন আবদুন নূর সজল। পাসপোর্ট নামের শিরোনাম নাটকটি পরিচালনায় করছেন রিন্টু পারভেজ এবং রচনা করছেন মুরাদ পারভেজ।

(

নাটকটির সম্পর্কে প্রিয়া বলেন, অসম্ভব ভালোবাসার একটি গল্প দেখানো হয়েছে নাটকটিতে। সমাজের অনেক নারীকেই স্বামীর জন্য কম্প্রোমাইজ করতে হয়, এ বিষয়টি তুলে ধরা হয়েছে এ নাটকে।
নাটকে স্বামী-স্ত্রীর চরিত্রে অভিনয় করে শুটিং শেষ করলেন প্রিয়া আমান ও আবদুন নূর সজল।

‘পাসপোর্ট’ সুন্দর নাটকের গল্প প্রসঙ্গে প্রিয়া আমান যা বললেন, মেয়েটি ভালোবেসে ছেলেটিকে বিয়ে করে। ছেলেটি ভালো চাকরি না করলেও মেয়েটি ভালো চাকরি করে সংসার চালাত। ছেলেটা বেশ ইতিবাচক মানসিকতার। এক সময় ছেলেটি মেয়েটির কাছে ব্যবসার জন্য টাকা চায়। মেয়েটি টাকা সংগ্রহ করতে গিয়ে নানারকম জটিলতার মুখোমুখি হয়,
ভালো ভালোবাসার জন্য মেয়েটি তার জীবনের অনেক বড় কিছু ত্যাগ করেন।

প্রিয়া আমান ‘চ্যানেল কক্স’ কে বলেন আগের নাটকের এই নাটকটি গুলোর চেয়ে অনেক সুন্দর ও হৃদয়ময়
যা মানুষের কাছে অনেক জনপ্রিয়তা লাভ করবে।
প্রিয়া আমানকে আরো জিঙ্গেস করায় তিনি বলেন ভাল কাজ সবাই করে কিন্তু ভাল গল্পে কাজ করা ভ্যাগের ব্যাপর আমি আশা করি এই পাসপোর্ট নাটকটি অনেক প্রশংসনীয় হবে।

প্রিয়া আমান দর্শকের উদ্দেশ্যে বলেন দর্শকের ভালোবাসা আমার জন্য অনেক বড় ধন, তাই দর্শকদের ভালোবাসা দেয়ার চেষ্টা করি সবাই এটিএন বাংলার পর্দায় পাসপোর্ট নাটক টি দেখবেন।

আপনার মতামত লিখুন :