• মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৪:২৪ অপরাহ্ন

৩ জন নৈশপ্রহরী থাকা সত্ত্বেও খরুলিয়ায় বিকাশের দোকানে দুর্ধর্ষ চুরি

নিউজ রুম / ৯১ ভিউ টাইম
আপডেট : বুধবার, ২৯ জানুয়ারী, ২০২০

শাহীন মাহমুদ রাসেল:

কক্সবাজার সদর উপজেলার খরুলিয়া বাজারের পাতলী রোডে অরিয়েন্ট কম্পিউটার নামের একটি বিকাশের দোকানে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে।

মঙ্গলবার দিবাগত রাতে এ চুরির ঘটনা ঘটে। চোরেরা তালা ভেঙে মোবাইল, ক্যামেরা ও নগদ টাকাসহ তিন লক্ষাধিক টাকার মালামাল নিয়ে গেছে বলে জানিয়েছেন দোকান মালিক।

এ দিকে তিনজন নৈশপ্রহরী থাকার সত্ত্বেও একাধিক দোকানে বার বার চুরি সংগঠিত হওয়ায় ব্যবসায়ীদের মধ্যে নানা রহস্যের সৃষ্টি হয়েছে।

দোকানের মালিক আসহাব উদ্দিন জানান, প্রতিদিনের মতো মঙ্গলবার রাত আনুমানিক ১০ টার দিকে তাঁর ব্যবসা প্রতিষ্ঠানটি বন্ধ করে বাড়ি চলে যান।

বুধবার ভোরে স্থানীয় লোকজন ফজরের নামাজ পড়তে যাওয়ার সময় দেখতে পান তার দোকান খোলা এবং মালামাল এলোমেলো অবস্থায় পড়ে আছে। পরে তাকে খবর দিলে এসে দেখে চোরেরা দোকানের ক্যাশে থাকা নগদ ১ লাখ ৮০ হাজার টাকা, একটি ডিএসএলআর ক্যামেরা, ও বেশ কয়েকটি মূল্যবান মোবাইল সেটসহ প্রায় ৩ লাখ টাকার মালামাল নিয়ে যায় বলে জানান তিনি। এ রিপোর্ট লেখা পর্যন্ত মামলার প্রস্তুতি চলছিল বলে জানা যায়।

সদর থানার ওসি (তদন্ত) খাইরুজ্জামান বলেন, চুরির ঘটনায় কেউ থানায় লিখিত অভিযোগ দেয়নি। তারপরও আমরা খোঁজ-খবর নিচ্ছি। অভিযোগ পেলে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।

উল্লেখ্য, গত কয়েক বছরে খরুলিয়া বাজারে ৩ থেকে ৪ জন নৈশপ্রহরী থাকা সত্বেও অর্ধ শতাধিক দোকানে চুরি সংঘটিত হয়। ইদানিং চুরি ও অপরাধমূলক কর্মকান্ড বৃদ্ধি পেয়েছে বলে স্থানীদের অভিযোগ।


আরো বিভন্ন বিভাগের নিউজ