মাতারবাড়ীতে শ্রমিক নেতা মুছা কলিম উল্লাহ’র বিরুদ্ধে ষড়যন্ত্র মুলক স্ট্যাটাস দিয়ে হয়রানীর চেষ্টা

Channel Cox.ComChannel Cox.Com
  প্রকাশিত হয়েছেঃ  ০৮:১৮ PM, ০১ ফেব্রুয়ারী ২০২০

শাহরিয়া বাবু,মহেশখালীঃ

মহেশখালী উপজেলার মাতারবাড়ী ইউনিয়নের মগডেইল গ্রামের বাসিন্দা শ্রম করে উপার্জনকারী মহেশখালী উপজেলা শ্রমিক লীগের সহ-সাংগঠিক সম্পাদক শ্রমিক নেতা আবু মুছা কলিম উল্লাহ’র বিরুদ্ধে ফের সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ষড়যন্ত্র মুলক স্ট্যাটাস দিয়ে তাকে হয়রানী করার পাঁয়তারা চালাচ্ছে এলাকার কিছু কু-চক্রী মহল ও সুবিধাভোগি বিএনপি সমর্থিত এজেন্টরা এমন কথার উদয় হচ্ছে সচেতন এলাকাবাসীর মাঝে। মুছা কলিম উল্লাহ’র বিরুদ্ধে গত মাসখানিক ধরে কিছু নামে-বেনামে ভুঁয়া ফেসবুক আইডি থেকে বিভিন্ন সময় মানহানিকর স্ট্যাটাস দেওয়ায় এতে পুরো উপজেলায় নিন্দার ঝড় উঠে সর্ব মহল থেকে ।

মুছা কলিম উল্লাহ কে মিথ্যা মামলা দিয়ে হয়রানী করার জন্য ধারাবাহিক ভাবে হুমকি দিয়ে যাচ্ছে স্থানীয় কিছু কু-চক্রী মহল । কু-চক্রী মহলের ষড়যন্ত্র থেকে পরিত্রাণ পেতে স্থানীয় পুলিশ প্রশাসন, জনপ্রতিনিধি ও আলহাজ্ব আশেক উল্লাহ রফিক এমপি’র হস্তক্ষেপ চেয়ে মাতারবাড়ী শ্রমিক থেকে শুরু করে সর্বস্থরের মানুষ বলে চাউর হয়েছে। এবং দেশের বৃহত্তর প্রকল্প স্থাপিত হওয়ার পর থেকে মাতারবাড়ী নির্মাণাধীন কয়লা বিদ্যুৎ এলাকায় কর্মরত স্থানীয় শত শত শ্রমিককে কাজের সুযোগের ব্যবস্থা করে দেওয়ায় প্রভাবশালীরা তার পিছু ছাড়ছেনা বলে নির্ভরযোগ্য সূত্র জানিয়েছে।

এর পরেও কান্ত না হয়ে বিএনপি সমর্থির লোকজন প্রধানমন্ত্রীর অগ্রাধিকার প্রকল্পে সুবাধি নিয়ে ঈর্ষান্বিত হয়ে ষড়যন্ত্রের বিভিন্ন ফাঁদ পেতেছে এলাকার একটি কু-চক্রী মহল শ্রমিক লীগ নেতা কলিম উল্লাহর বিরুদ্ধের। তারা বিভিন্ন ভাবে মিথ্যা মামলা ও অপরাধ সংগঠিত কাজে মুছাকে জড়ানোর পরিকল্পনা করছেন বলে অভিযোগ পাওয়া যাচ্ছে। অতঃপর সে নিরাপত্তাহীনতায় ভোগছেন।

মহেশখালী উপজেলা শ্রমিকলীগের নেতা আবু মুছা কলিম উল্লাহ বলেন, এলাকার কিছু কু-চক্রী মহল অামার ব্যবসার প্রতি ঈর্ষান্বিত হয়ে এবং অামার জনপ্রিয়তা দেখে তারা অামাকে অার্থিক ভাবে হয়রানী ও সমাজে হেয় প্রতিপন্ন করার মানসে বিভিন্ন ধরনের ষড়যন্ত্রে লিপ্ত রয়েছেন। তারা অামাকে অারেকটি মিথ্যা মামলায় জড়ানোর পায়তারা করছেন। এতে আমি নিরাপত্তা হীনতা ভোগ করছি। এ ব্যাপারে আমি সংশ্লিষ্ট প্রশাসন সহ মহেশখালী-কুতুবদিয়ার উন্নয়নের অগ্রদূত আলহাজ্ব আশেক উল্লাহ রফিক এমপি’র সু-দৃষ্টি কামনা করছি ।

আপনার মতামত লিখুন :