• শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:৫১ পূর্বাহ্ন

পরীক্ষার্থী অপহরণকারীর শাস্তির দাবীতে মানববন্ধন ঈদগাঁহতে

নিউজ রুম / ১০৯ ভিউ টাইম
আপডেট : শনিবার, ১ ফেব্রুয়ারী, ২০২০

নিউজ ডেস্ক:

কক্সবাজার সদর উপজেলার ঈদগাঁহতে এসএসসি পরীক্ষার্থী নুর জয়কে অপহরণকারীদের শাস্তির দাবীতে সহপাঠিদের মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। শনিবার ১ ফেব্রুয়ারী সকাল ১১টায় জয়ের সহপাঠিরা চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের ঈদগাঁহ বাস স্টেশনে এ মানববন্ধনে অংশ নেয়। জানা যায়, প্রবেশপত্র সংগ্রহের জন্য এসএসসি পরীক্ষার্থীরা বিদ্যালয়ে আসলে গত ৩১ জানুয়ারী শুক্রবার তাদের সহপাঠীকে অপহরণের কথা ছড়িয়ে পড়ে।

 এতে শিক্ষার্থীরা ক্ষুব্ধ হয়ে তাৎক্ষণিক প্রতিবাদ হিসেবে মানববন্ধনের মাধ্যমে অপহরণকারী নুর জাহান প্রকাশ হ্নীলা মেম্বার ও তার সহযোগীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী করে মানববন্ধন করে।
সূত্রে প্রকাশ, গত ৩১ জানুয়ারী সন্ধ্যা ৬টায় ঈদগাঁহ বাজারস্থ মেডিকেল সেন্টার নামের একটি বেসরকারী ক্লিনিকের সামনে থেকে ঈদগাহ্ আদর্শ শিক্ষা নিকেতনের ২০২০ সালের এসএসসি পরীক্ষার্থী নুর জয়কে মারধরপূর্বক অপহরণ করা হয়। পূর্ব শত্রুতার জেরে ঈদগাঁহ ইউপি সদস্য নুর জাহান প্রকাশ হ্নীলা মেম্বার তার ছেলে ও সহযোগীদের নিয়ে জয়কে জোরপূবক সিএনজিতে তুলে অজ্ঞাত স্থানে নিয়ে যায়।
খবরটি ছড়িয়ে পড়লে জয়ের সহপাঠীরা জড়ো হয়ে প্রতিবাদের একপর্যায়ে মাইজপাড়ার রহিমের দোকানের পেছনে তাকে মারধর করা হচ্ছে বলে খবর পায়। এসময় ঈদগাঁহ তদন্ত কেন্দ্রের ইনচার্জ আসাদুজ্জামানের নির্দেশে পুলিশ গিয়ে ঘটনাস্থল থেকে ইউপি সদস্য নুর জাহান প্রকাশ হ্নীলা মেম্বার ও তার ছেলে ছায়েদুর রহমানকে (২০) আটক করে।
পুলিশ অপহৃত জয়কে উদ্ধার করে তার অভিভাবকের মাধ্যমে চিকিৎসার জন্য প্রেরণ করে। রাতে তদন্ত কেন্দ্র থেকে আটককৃতদেরকে কক্সবাজার মডেল থানায় সোপর্দ করা হয়। জয়ের সহপাঠী নুর, আকাশ, উমামা, হাফসা ও নূরুল হুদাসহ মানববন্ধনে অংশ নেয়া বিপুল সংখ্যক এসএসসি পরীক্ষার্থী দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী করেন।


আরো বিভন্ন বিভাগের নিউজ