বিকাশের দোকান থেকে চুরি হওয়া মালামালসহ খরুলিয়ার আনিছ আটক

Channel Cox.ComChannel Cox.Com
  প্রকাশিত হয়েছেঃ  ১২:৪৬ PM, ১১ ফেব্রুয়ারী ২০২০

সংবাদদাতা:

কক্সবাজার সদরের খরুলিয়া বাজার এলাকার অরিয়েন্টে কম্পিউটার ও বিকাশের দোকানের চুরি হওয়া মালামালসহ ১ জনকে আটক করেছে পুলিশ। সোমবার (১০ ফেব্রুয়ারি) রাতে খরুলিয়ার মাষ্টার পাড়া থেকে তাকে আটক করা হয়।

আটক ব্যক্তি হলেন- সদর উপজেলার ঝিলংজা ইউনিয়নের খরুলিয়া মাষ্টার পাড়া গ্রামের মৃত ফজল কবিরের ছেলে চিহ্নিত গরু চুর আনিছুল কবির।

সদর মডেল থানার এসআই মোস্তাক জানান, সোমবার রাতে আনিছের বাড়িতে চুরি হওয়া মালামাল থাকার খবর পাই। এসময় তাকে আটক করে জিজ্ঞাসা করলে সে চুরির সঙ্গে জড়িত বলে শিকার করে। আনিছের দেওয়া তথ্যমতে পুলিশ তার বাসায় তল্লাশি চালিয়ে মালামাল উদ্ধার করে।

তিনি আরও জানান, খরুলিয়া মাষ্টার পাড়ার আনিছের বাসা থেকে বিপুল পরিমাণ মোবাইল ফোন, ট্যাব, ক্যামেরা ও চুরির কাজে ব্যবহৃত বিভিন্ন সরঞ্জামাদী জব্দ করা হয়েছে।

উল্লেখ্য, গত ২৮ জানুয়ারি খরুলিয়া বাজারের পাতলী রোডে অরিয়েন্ট কম্পিউটার নামের একটি বিকাশের দোকানে তালা ভেঙে মোবাইল, ক্যামেরা ও নগদ টাকাসহ তিন লক্ষাধিক টাকার মালামাল নিয়ে চুরির ঘটনা ঘটে।

খোঁজ নিয়ে জানা যায়, আনিছ খরুলিয়া ও পিএমখালী এলাকায় কিছু বহিরাগত দাগী সন্ত্রাসীদের সাথে নিয়ে সিন্ডিকেট করে দীর্ঘদিন ধরে চুরি, ডাকাতি, জমি দখল, থানায় ভুল তথ্য, মাদক পাচার ও ছিনতাইসহ বিভিন্ন অপরাধমুলক কর্মকান্ডের প্রধান হিসেবে নেতৃত্ব দিয়ে আসছে বলে জানান স্থানীরা।

আপনার মতামত লিখুন :