• বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৩:৪৫ অপরাহ্ন

ঝিলংজার চান্দেঁরপাড়ায় ডিবি পরিচয়ে ছিনতাইয়ের ঘটনায় থানায় অভিযোগ

নিউজ রুম / ১১৬ ভিউ টাইম
আপডেট : রবিবার, ১৬ ফেব্রুয়ারী, ২০২০

শাহী কামরান: গতকাল রাত অনুমানিক ৩ঘটিকার সময় কক্সবাজার সদরের ঝিলংজা চান্দেঁর পাড়ায় এমন নেক্কারজনক ঘটনা ঘটেছে। এমনটায় অভিযোগ করেছেন ভোক্তভোগী লিংকরোড়ের ব্যবসায়ী সালাম মোটরসের মালিক রাশেদুল হক। এই ব্যাপারে কক্সবাজার সদর মডেল থানায় তিনি লিখিত অভিযোগ দ্বায়ের করেছেন।
অভিযোগ সূত্রে জানা যায়, গতকাল রাত অনুমানিক ৩টায় রাশেদুল হকের বাড়ির আশে পাশে কিছু লোকজনের পায়ের শব্দ শুনে তিনি ও তার বড় ভাই টর্চ লাইট নিয়ে বের হন।রাবার ড্যাম্প রাস্তার উপরে কয়েকজন অজ্ঞাত ব্যক্তি ঘায়ে ডিবির পোশাক পরিহত অবস্থায় তাদের দিকে তেড়ে আসে।তারা ডিবি পরিচয়ে তাদের নানা প্রশ্ন করতে থাকে। তাদের দাবী উক্ত এলাকায় ইয়াবার চালান সংক্রান্ত বিষয়ে তারা ডিউটি করতে ওই এলাকায় অবস্থান করছিলেন।তাদের কাছে স্পেশাল তথ্য ছিল তাই অপারেশনে রয়েছেন তারা।রাশেদুল হক ও তার বড় ভাইয়ের হাতে থাকা বিদেশী টর্চলাইট ও একটি আইফোন ছিনিয়ে নেই। তৎমধ্যে ঘটনাস্থলে আরো ৪জন ডিবি পোশাক পরিহিত অস্ত্রধারী উপস্থিত হয়।ভূয়া ডিবি পরিচয়দানকারী রাশেদুল হক কে সকালে থানায় গিয়ে টর্চলাইট ও মোবাইল ফোন নিয়ে আসার মিথ্যা আশ্বাস দিয়ে একটি সুপার জিএল মাইক্রো বাস নিয়ে ঘটনাস্থল ত্যাগ করে ভূয়া ডিবি পুলিশ।
এখানেই শেষ হয়নি ছিনতাইয়ের ঘটনা। ফজরের নামাজের পর জানতে পারে যে রাবার ড্যাম এলাকার জনৈক ইউছুপের বাড়িতেও হানা দেয় তারা।ডিবি পুলিশ প্রশাসন পরিচয়ে হুমকি ধমকি দিয়ে তাদের কাছ থেকে দুটি গরুও নিয়ে যায়।সকালে সর্বত্র ঘটনা জানাজানি হলে সকলে বুঝতে পারে যে তারা ভূয়া ডিবি পুলিশ সত্যিকার অর্থে।
অভিযোগকারী রাশেদুল হক জানান, এই নিয়ে এলাকার থমথমে অবস্থা বিরাজ করছে।সে সাথে চান্দেঁরপাড়া এলাকার সাধারন মানুষ নিরাপত্তাহীনতায় ভোগছে। আমার সখের মোবাইল ও দামী টর্চলাইট উদ্ধারের জন্য প্রশাসনকে আবেদন জানিয়েছি। প্রশাসন দ্রুত ব্যবস্থা গ্রহণ করবে বলে আমি আশাবাদী।


আরো বিভন্ন বিভাগের নিউজ