বিশ্ব চ্যাম্পিয়নদের সৌদি প্রবাসী দ্যা কক্স স্টার সোসাইটি সংগঠনের পক্ষ থেকে অভিনন্দন

Channel Cox.ComChannel Cox.Com
  প্রকাশিত হয়েছেঃ  ০৬:১৭ AM, ১৭ ফেব্রুয়ারী ২০২০

ডেক্স নিউজ:

ক্রিকেট বাংলাদেশের সাফল্যের গল্প এখন দেশের মাটিতেই শুধু সীমাবদ্ধ নয়। দেশের গন্ডি পেরিয়ে বাংলাদেশী ক্রিকেটপ্রেমীরা এখন দেশের পতাকা বুকে ধারণ করে সৌদি আরবে। ভারতকে আইসিসি অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে অপরাজিত চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশ। টান টান উত্তেজনা পার করে কোটি প্রাণের স্বপ্নকে বাস্তবে রূপ দিয়েছে আকবর আলীর দল। ব্যাট হাতে অধিনায়কের বীরত্বে ফাইনালে ডাকওয়ার্থ লুইসে ভারতকে ৩ উইকেটে হারিয়ে ২৩ বল আগেই পৌঁছে যায় জুনিয়র টাইগাররা।সেই সঙ্গে আন্তর্জাতিক অঙ্গনে এই প্রথম এতো বড় আসর জিতলো জুনিয়ার টাইগারের দল। পাশাপাশি ব্যর্থতার বৃত্ত ভেঙে প্রথমবার বিশ্ব চ্যাম্পিয়ন হলো বাংলাদেশ।

আর মুজিববর্ষের প্রাক্কালে তীব্র প্রতিদ্বন্দ্বিতামূলক ম্যাচে ভারতকে হারিয়ে বিশ্বকাপের ফাইনালে জয়লাভ করায় বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ ক্রিকেট দল, কোচ, ম্যানেজার এবং সংশ্লিষ্ট সবাইকে অভিনন্দন জানিয়েছে সৌদি প্রবাসী দ্যা কক্স স্টার সোসাইটি সংগঠন।

এর আগে ভারতকে ৩ উইকেটের ব্যবধানে হারিয়ে প্রথমবারের মতো স্বর্ণালি শিরোপা স্পর্শ করে টিম টাইগার। ইতিহাস গড়ে প্রথমবারের মতো দেশকে দিলো অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে শিরোপা তারা। সাউথ আফ্রিকার পচেফস্ট্রুমে ডার্ক ওয়ার্থ লুইস মেথডে ৩ উইকেটে হারালো চারবারের চ্যাম্পিয়ন ভারত কে।

দেশের ক্রিকেট ইতিহাসে এই জয়ের মাধ্যমে যে জয়োল্লাস ছড়িয়ে দিয়েছে বাংলাদেশ ক্রিকেট দল, তা ছড়িয়ে পড়েছে সারাদেশে এবং বিদেশে। এই অবিস্মরণীয় সাফল্যের জন্য বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ ক্রিকেট দল। এছাড়া দেশের ক্রিকেটভক্তদের প্রশংসাতেও তারা সিক্ত হচ্ছেন। জুনিয়র টাইগারদের এই ঐতিহাসিক জয়ে আমরাও আনন্দিত। দেশ ও বিদেশে প্রবাসী মানুষকে উল্লাসিত হওয়ার সুযোগ তৈরি করে দেওয়ার জন্য বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ ক্রিকেট দল এবং বিসিবি কে ও শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন সৌদি প্রবাসী দ্যা কক্স স্টার সোসাইটি সংগঠনের সভাপতি শেখ ওয়ালি শওকী, সহ সভাপতি হাসান পিতিনি, সাধারণ সম্পাদক আমির হোসাইন আরমান, যুগ্ম সাধারণ সম্পাদক জুবাইর আত্তার, অর্থসম্পাদক ড. ইসমাইল আবুল হোসাইন, যুগ্ম অর্থ সম্পাদক ফারুক আবুল কাশেম, প্রচার সম্পাদক ইউনুস আবুল হোসাইন, যুগ্ম প্রচার সম্পাদক উমর নুরুল হুদা, ক্রীড়া সম্পাদক ইউনুস আবু জাহরা, আপ্যায়ন সম্পাদক আদনান আল উকিল, যোগাযোগ সম্পাদক সাঈদ আরমান প্রমুখ। ভবিষ্যতেও জয়ের এই ধারা অব্যাহত থাকবে বলে আশাবাদী। এই খেলোয়াড়দের মনোভাব ধরে রেখে এভাবেই ভবিষ্যতে এগিয়ে যেতে হবে।

আপনার মতামত লিখুন :