মাতারবাড়ী ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যাগে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

Channel Cox.ComChannel Cox.Com
  প্রকাশিত হয়েছেঃ  ১০:৩৫ PM, ২১ ফেব্রুয়ারী ২০২০

এ.এম হোবাইব সজীব মহেশখালী:

মহেশখালী উপজেলার মাতারবাড়ী ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে বিনম্র শ্রদ্ধা, যথাযোগ্য মর্যাদা ও ভাবগাম্ভীর্য় পরিবেশে ভাষা সৈনিকদের স্বরণের মাধ্যমে মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন করেছেন।

শুক্রবার (২১ ফেব্রুয়ারি) মাতৃভাষা দিবসের ভোর সকালে মাতারবাড়ী শহীদ বেদিতে প্রথম শ্রদ্ধা নিবেদন করেন মাতারবাড়ী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জি এম ছমি উদ্দিন ও সাধারণ সম্পাদক এস এম আবু হায়দারের নেতৃত্বে আওয়ামী লীগসহ অঙ্গসংগঠনের নেতৃবৃন্দরা।

এদিকে মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে শুক্রবার সকাল ১০ টার সময় মাতারবাড়ী ভূমি অফিসের মাঠে জাতীয় সংঙ্গীত পরিবেশনের মাধ্যমে জাতীয় পতাকা উত্তোলন ও পূর্বনির্ধারিত আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উক্ত আলোচনা সভায় বক্তব্য রাখেন, কক্সবাজার জেলা পরিষদের সদস্য মাস্টার রুহুল আমিন, আওয়ামী লীগ নেতা মাতারবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাস্টার মোঃ উল্লাহ, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জিএম ছমি উদ্দিন, সাধারণ সম্পাদক এস এম আবু হায়দার, সাংগঠনিক সম্পাদক ফয়েজুল করিম ফয়জু, ইউনিয়ন সেচ্ছাসেবকলীগের সভাপতি শত্তকত ইকবাল মুরাদ, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মোঃ আজিজ ও সম্পাদক মোঃ কাইয়ুম সাবেক ছাত্রলীগ সভাপতি মোঃ রাকিব ও আব্দুল্লাহ আল কাইয়ুমসহ প্রত্যাক ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সম্পাদকসহ বিপুল সংখ্যাক নেতাকর্মীরা।

আপনার মতামত লিখুন :