• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:০৯ পূর্বাহ্ন

ঝমকা‌লো আ‌য়োজ‌নে উদযা‌পিত হল BSPI ও SBIT এর ‌‌মেজবান ও মিলান মেলা।

নিউজ রুম / ২৫৪ ভিউ টাইম
আপডেট : রবিবার, ২৩ ফেব্রুয়ারী, ২০২০

ডেস্ক নিউজ

গত ২২ ফেব্রুয়ারী শ‌নিবার চট্টগ্রাম নগ‌রীর বহদ্দরহা‌ট‌ে অব‌স্থিত সুই‌ডি‌শের এক স্টু‌ডেন্ট এর প‌রিচালনা প্র‌তিষ্টান এ‌কে কন্ভেনশন হ‌লে উদযা‌পিত হল বাংলা‌দেশ সুই‌ডেন প‌লি‌টেক‌নিক ই‌নস্টিটিউট (BSPI) এর বার্ষ‌ি‌ক মেজবান ও মিলান মেলা।

সুই‌ডিশ এর প্র‌তিষ্ঠাকা‌লীন সময় থে‌কে ১ থে‌কে ৫১ তম ব্যচ এর সকল স্টু‌ডেন্টদের নি‌য়ে আ‌য়োজন করা হ‌য়ে‌ছিল এই মিলন মেলার, ত‌বে অ‌নে‌কে কা‌জের সুবা‌দে দে‌শে ও দে‌শের বাই‌রে এক এক স্থা‌নে অবস্থান করার কার‌নে উপ‌স্থিত হ‌তে না পার‌লেও অধিকাংশ চট্টগ্রা‌ম ও আ‌শে পা‌শে চাকরী সুবা‌ধে বসবাসরত স্টু‌ডেন্ট রা অনুষ্টা‌নে উপ‌স্থিত ছিল।

অনুষ্ঠা‌নে উপ‌স্থি‌তির সংখ্যা ছিল প্রায় ৭০০ জ‌নের, দুপুর ৩টা থে‌কে অনুষ্ঠান শুরু হ‌লেও অনুষ্ঠ‌ান অ‌নেকটা জ‌মে উ‌ঠে সন্ধা ঘনার সা‌থে সা‌থে, কারন শ‌নিবার প্রায় অ‌নে‌কের কর্ম বির‌তি থাক‌লেও সবার সমাগম প‌রিল‌ক্ষিত হয় সন্ধার সা‌থে সা‌থে।

অনুষ্টা‌নের সূ‌চি হি‌সে‌বে সুই‌ডিশ এর বর্তমান পড়া‌লেখা সর্ব‌ি‌ক প‌রি‌বে‌শের অবস্থান ও অ‌তি‌তের স্মৃ‌তি চারন সহ উপ‌স্থিত অ‌নেক উচ্চপদস্থ সরকারী বেসরকারী কর্মকর্তা‌দের বক্তব্য, দুপু‌রের নাস্তার ব্যবস্থা, সাংস্কৃ‌তিক অনুষ্ঠান, রা‌তে মেজবান, শে‌ষে রে‌ফেল ড্র, ও ড্র‌য়ে বিজ‌য়ি‌দের হা‌তে পুরষ্কার বিতরন সহ বি‌ভিন্ন আ‌লোচনা সভা।

এবা‌রের আ‌য়োজ‌নে বি‌ভিন্ন ব্য‌চের স্টু‌ডেন্ট‌দের অংশ গ্রহ‌নের মাধ্য‌মে প‌রিচালনা ক‌মি‌টি গঠন করা হয়, ক‌মি‌টির সক‌লে সুন্দর ও সুষ্ঠ প‌রি‌বে‌শে অনুষ্ঠান সফল ভা‌বে শেষ করার জন্য জোর প্র‌চেষ্টা চালান।

প‌রিচালনা ক‌মি‌টির সি‌নিয়র সদস্য‌দের বক্ত‌ব্যে বলা হয় এর আ‌গেও বি‌ভিন্ন সময় ‌বি‌ভিন্ন ক‌মি‌টির মাধ্য‌মে প্রোগ্রাম এর আ‌য়োজন করা হ‌লেও এবা‌রের মত সফল ও সুন্দর ভা‌বে অনুষ্ঠান হয়‌নি ব‌লে মন্তব্য ক‌রেন। ত‌বে আগামী‌তে আ‌রো বড় প‌রিস‌রে প্রায় সক‌লের উপ‌স্থি‌তি‌তে অনুষ্ঠান কর‌বে ব‌লে আশা প্রকাশ ক‌রেন দ‌য়িত্বরত প‌রিচালনা ক‌মি‌টির সদস্যগন।


আরো বিভন্ন বিভাগের নিউজ