Channel Cox.ComChannel Cox.Com
  প্রকাশিত হয়েছেঃ  ১২:১৩ PM, ২৩ ফেব্রুয়ারী ২০২০

প্রাণবন্ত এবং ঝমকা‌লো আ‌য়োজ‌নে উদযা‌পিত হল “প্রীতি সম্মিলন ও সুইডিশিয়ান মেজবান ২০২০”

ডেক্স নিউজ,

গত ২২ ফেব্রুয়ারী (শ‌নিবার) চট্টগ্রাম নগরীর প্রাণকেন্দ্র বহদ্দরহা‌ট‌ের এ‌কে কনভেনশন হ‌লে, বাংলা‌দেশ সুই‌ডেন প‌লি‌টেক‌নিক ই‌নস্টিটিউট – সুইডেন বাংলাদেশ ইনস্টিটিউট অব টেকনোলজি এলামনাই (BSPI-SBIT ALUMNI) চট্টগ্রাম এর উদ্যোগে এই প্রাণের মিলনমেলা আয়োজন করা হয়।

খুবই অল্প সময়ের ঘোষণায় উক্ত অনুষ্ঠান আয়োজন করা হয়।
তবুও প্রায় ৬০০/৭০০ জন প্রাক্তন ছাত্র-ছাত্রীর সমাগম ঘটে এই প্রাণের মিলনমেলায়। যা সবাইকে আনন্দে আপ্লুত করে। বাংলাদেশ তথা বিদেশ থেকেও অনেক সুইডিশিয়ান ভাইয়েরা এই অনুষ্ঠানে উপস্থিত হয়।

অ‌নে‌কে কা‌জের সুবা‌দে দে‌শে ও প্রবাসে বিভিন্ন স্থা‌নে অবস্থান করার কার‌নে উপ‌স্থিত হ‌তে না পার‌লেও উক্ত অনুষ্ঠানকে কেন্দ্র করে, উনাদের আন্তরিকতা ও সহযোগিতা খুবই প্রশংসনীয়।

বিকেল ৫টা হতে রাত ১১ টা পর্যন্ত
অনুষ্টা‌নের সূ‌চী হি‌সে‌বে সুই‌ডিশ এর ঐতিহ্য, প্রাণের ক্যাম্পাসকে ঘিরে অ‌তীতের স্মৃ‌তিচারন সহ উপ‌স্থিত প্রিয় সুইডিশিয়ানদের বক্তব্য, বিকেলের নাস্তা, unlimited coffee, সাংস্কৃ‌তিক অনুষ্ঠান, রা‌তে মেজবান, রে‌ফেল ড্র এবং বিজ‌য়ীদের হা‌তে পুরষ্কার বিতরন সহ বি‌ভিন্ন কার্যক্রম খুবই সুন্দর ও গুছানোভাবে সম্পন্ন করা হয়।

অনুষ্ঠানের দিন বি‌ভিন্ন Batch এর প্রাক্তন স্টু‌ডেন্ট‌দের অংশগ্রহ‌নের মাধ্য‌মে প‌রিচালনা ক‌মি‌টি গঠন করা হয়। ক‌মি‌টির সক‌লে সুন্দর ও সুষ্ঠ প‌রি‌বে‌শে অনুষ্ঠান সফল করার জন্য আন্তরিকভাবে জোর প্র‌চেষ্টা চালান।

প‌রিচালনা ক‌মি‌টির সি‌নিয়র সদস্য‌দের বক্ত‌ব্যে বলা হয় এর আ‌গেও বি‌ভিন্ন সময় ‌বি‌ভিন্ন ক‌মি‌টির মাধ্য‌মে প্রোগ্রাম এর আ‌য়োজন করা হয়েছিল। তবে এবা‌রের সফলতা আগের চেয়েও কয়েকগুন বেশি। ত‌বে আগামী‌তে আ‌রো বড় প‌রিস‌রে প্রায় সক‌লের উপ‌স্থি‌তি‌তে আরও সুন্দর অনুষ্ঠান আয়োজন কর‌ার আশা প্রকাশ ক‌রেন।

অনুষ্ঠান সফলতা করার নিমিত্তে আয়োজক কমিটিসহ দেশে ও বিদেশে সহযোগিতাকারী সবাইকে আবারও লাল দেওয়ালের ভালোবাসার শুভেচ্ছা জানাই।

সুইডিশিয়ানদের একাগ্রতার জয় হোক।
আমাদের বন্ধন আরও দৃঢ় হোক।

আপনার মতামত লিখুন :