নতুন অফিস ব্লাড ডোনার’স সোসাইটির উদ্যোগে গণস্বাক্ষর কর্মসূচি

Channel Cox.ComChannel Cox.Com
  প্রকাশিত হয়েছেঃ  ১১:০২ AM, ২৪ ফেব্রুয়ারী ২০২০

সংবাদদাতা

কক্সবাজার সদরে ইসলামপুর নতুন অফিসে বাস ষ্টেশস্থ দক্ষিন পাশে নতুন অফিস একটি শহীদ মিনার ও দুইটি স্পীড ব্রেকার বা দুইটি জ্রেব্রা ত্রুসিং করে দেওয়ার দাবিতে ‘গণস্বাক্ষর সংগ্রহের কর্মসূচি’ শুরু করেছেন মানবতার স্বেচ্ছাসেবী সংগঠন  নতুন অফিস ব্লাড ডোনার’স সোসাইটি। গত শুক্রবার (২২ফেব্রুয়ারি) এই কর্মসূচি শুরু হয়।

কর্মসূচিতে সংগঠনের প্রতিষ্ঠাতা এডমিন সফি উল করিম স্বপ্নীল বলেন কর্মসূচির অংশ হিসেবে এই কর্মসূচি পর্যায়ক্রমে নতুন অফিস বাজারের ব্যবসায়ীদের থেকে শুরু করে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও এলাকা গুলোতে এই কর্মসূচি পরিচালিত হবে। এরপর স্বাক্ষর সম্বলিত স্মারকলিপি কক্সবাজার-৩(সদর-রামু) এমপি মহোদয়ের কাছে ও সড়ক জনপদের অফিসার বরাবর দেওয়া হবে।

তিনি আরও বলেন, এলাকাবাসীর দাবী বাস্তবায়ন করতে আমাদের সকলের সহযোগিতার প্রয়োজন।

বিভিন্ন নেতাকর্মীসহ এলাকাবাসীর বিপুল সংখ্যক স্বাক্ষর সংগৃহীত হয়েছে বলে জানান সংগঠনের পরিচালক এডমিন এহছান হাবীব। উক্ত কর্মসূচিতে সংগঠনের পক্ষে আরও উপস্থিত ছিলেন,রমজান আলী, দেলোওয়ার, জাওয়াদ মাহমুদ,মোস্তফা কামাল সিফাত,আরিফুল ইসলাম,মোস্তফা কামাল,নুরুল হাকিম,আব্দুল মান্নান রানা,মিছবাহ উদ্দীন প্রমুখ।

এসময় সংগঠনের এডমিন মুফিজুর রহমান অভিযোগ করে বলেন, আমাদের দাবি যেন বাস্তবায়ন করতে না পারি সে ব্যাপারে ষড়যন্ত্র চলছে। এমন অবস্থায় সচেতন মহলের লোকদের চুপ থাকলে চলবে না। আমাদের দাবি গণমানুষের দাবি আমাদের দাবি বাস্তবায়ন করতে সকলের সহযোগিতা কামনা করছি।

আপনার মতামত লিখুন :