কক্সবাজার চকরিয়ায় ডাকাতের মারধরে ১ কৃষক নিহত, আরো ৩ জন আহত

Channel Cox.ComChannel Cox.Com
  প্রকাশিত হয়েছেঃ  ১০:৫০ PM, ২৪ ফেব্রুয়ারী ২০২০

নিউজ ডেক্স:

কক্সবাজারের চকরিয়া উপজেলার সুরাজপুর-মানিকপুর ইউনিয়নের দুর্গম পাহাড়ের শান্তিপুরে ডাকাতি করতে ব্যর্থ হয়ে ক্ষুব্দ ডাকাতের মারধরে শাহাব উদ্দিন নামের ১ কৃষক নিহত হয়েছে। এ সময় আহত হয়েছে আরো ৩ কৃষক। আহতদের আশংকাজনক অবস্থায় চকরিয়া হাসপাতালে ভর্তি করা হয়েছে। ডাকাত ডাকাত চিৎকার করায় তাদের ধরে নিয়ে বেঁধে পিটালে এ হতাহতের ঘটনা ঘটেছে বলে জানিয়েছেন স্থানীয়রা।

সুরাজপুর-মানিকপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি রুস্তম শাহরিয়ার, সাধারন সম্পাদক রফিক উদ্দীন এবং সাবেক মেম্বার আজিজ উদ্দীন পৃথক পৃথকভাবে সিটিএন কে জানান, সোমবার ভোর রাত আনুমানিক ৩টার সময় চকরিয়া উপজেলার সুরাজপুর-মানিকপুর ইউনিয়নের দুর্গম পাহাড়ি এলাকার শান্তিপুরে ১০/১৫ জনের একদল ডাকাত হানা দেয়। এ সময় রাত জেগে হাতির অত্যাচার থেকে সবজি ক্ষেতের পাহারা থেকে ডাকাত ডাকাত বলে চিৎকার করে পাহারারত কৃষকরা। তাদের চিৎকারে ডাকাতি করতে ব্যর্থ হয় ডাকাতদল। এতে ক্ষিপ্ত হয়ে ডাকাতরা শাহাব উদ্দিন(২৫), মিনহাজ(২৭), আবদুল মান্নান(৪৮)এবং নাছিরকে ধরে নিয়ে যায়। এবং বেঁধে মারধর করে। দুর্ববৃত্তের মারধরের এক পর্যায়ে শাহাব উদ্দিন ঘটনাস্থলে মারা যায়। এবং অপরাপর মিনহাজ(২৭) আবদুল মান্নান(৪৮)এবং নাছির কে মারধর করে সুরাজপুরের শান্তিনগর তামাক খেতে রশি দিয়ে বেঁধে রেখে চলে যায়। ঘটনাস্থলে নিহত শাহাব উদ্দিন দক্ষিণ কাকারার শাহ আলমের ছেলে।
চকরিয়া থানার ওসি (তদন্ত) একেএম শফিকুল আলম চৌধুরী এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
পুলিশ জানান, সোমবার ভোর রাত আনুমানিক ৩টার দিকে সুরাজপুর-মানিকপুর ইউনিয়নে বন্য হাতির কবল থেকে সবজি খেত পাহারা দেয়ার সময় একদল দুর্বৃত্ত পার্শবর্তী দক্ষিণ কাকারা এলাকার শাহাব উদ্দিন(২৫), মিনহাজ(২৭) ও আবদুল মান্নান(৪৮)এবং নাছির কে ধরে নিয়ে গিয়ে সুরাজপুরের শান্তিনগর তামাক খেতে নিয়ে রসি দিয়ে বেঁধে রাখে। দুর্ববৃত্তের মারধরের এক পর্যায়ে শাহাব উদ্দিন ঘটনাস্থলে মারা যায়। শাহাব উদ্দিন মারা যাওয়ার পর দুর্বৃত্তরা পালিয়ে যায়। স্থানীয়রা আহত মিনহাজ, আবুল মান্নান ও নাছিরকে স্থানীয় হাসপাতালে ভর্তি করিয়েছে। সকালে চকরিয়া থানার পুলিশ শাহাব উদ্দিনের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালের মর্গে প্রেরণ করেছেন। এ ব্যাপারে এখনও কেউ গ্রেফতার হয়নি বলে জানিয়েছেন পুলিশ।

আপনার মতামত লিখুন :