বিয়েতে সুবিধাবঞ্চিত শিশুদের মেহমানদারি করলেন স্বেচ্ছাসেবী দম্পতি

Channel Cox.ComChannel Cox.Com
  প্রকাশিত হয়েছেঃ  ১০:২৪ AM, ২৯ ফেব্রুয়ারী ২০২০

চ্যানেল কক্স ডেস্ক:
স্বেচ্ছাসেবী সংগঠন ‘স্মাইল বাংলাদেশ’র শিক্ষা সম্পাদিকা প্রিয় আরিফিন রোজ’র বিয়েতে সুবিধাবঞ্চিতদের শিক্ষাপ্রতিষ্ঠান ‘স্মাইল স্কুল’র শিশুদের জন্য ছিলো বিশেষ আয়োজন।
কনের দেয়া নতুন পোশাক গায়ে দিয়ে সেজে গুজে আজ শুক্রবার রাতে নগরীর রাহাত্তারপুল ব্লুমিং পার্ক কমিউনিটি হলে চলে আসে সুবিধাবঞ্চিত সেই শিশুরা। বর ও কনের সঙ্গে হাসিমুখে ছবি তুলেছে ছোট ছোট ছেলেমেয়েরা। নতুন জামা গায়ে দেয়া সুবিধাবঞ্চিত এসব শিশুদের দেখে কেউ ভাবতেই পারেনি তারা অতিথি নন। বরং বিয়ের অনুষ্ঠানে তারা অন্য অতিথিদের চেয়ে বেশিই সমাদর পেয়েছে।

নিজের বিয়েতে এসব শিশুদের আমন্ত্রণ জানাতে পেরে উচ্ছ্বসিত আরিফিন রোজ বলেন, ‘বিভিন্ন বিয়ের অনুষ্ঠানে গেলে দেখা যায় কমিউনিটি সেন্টারের গেটে পথশিশুরা দাঁড়িয়ে থাকে। তাদের ভেতরে ঢোকার কোনো সুযোগ নেই, লাল নীল সবুজ বাতি নানা সাজের এই সুন্দর বিয়ের আয়োজন সবাই কত আনন্দ করে, মজার মজার খাবার খায়, কিন্তু এই সব শিশুদের তো এমন ভুরিভোজের সুযোগ হয় না। তখনি সিদ্ধান্ত নিয়েছিলাম বিয়ের সময় নিজের শপিং খরচ একটু কম করে, সেই টাকায় সুবিধাবঞ্চিত শিশুদের কয়েকজনকে হলেও নতুন পোশাক দিব আর খাওয়াব। ইচ্ছেটি আজ পূরণ হলো কৃতজ্ঞতা স্মাইল পরিবারের প্রতি।
জীতবে মানবতা, হাসবে দেশ- এটাই স্মাইল বাংলাদেশ-এর স্লোগান জানিয়ে আরিফিন রোজ বলেন, তার চাওয়া প্রতিটি বিয়েতেই যাতে এভাবে সুবিধাবঞ্চিত শিশুদের দাওয়াত দেয়া হয়। তাদের মুখেও একটু হাসি ফুটে উঠুক।

আপনার মতামত লিখুন :