• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১:৫৫ অপরাহ্ন

আইটিইএসসি এর ৫ম বর্ষ পূর্তিতে কক্সবাজার সিটি কলেজের আইটিইএসসির কমেটি ঘোষনা

নিউজ রুম / ২৮৪ ভিউ টাইম
আপডেট : রবিবার, ১ মার্চ, ২০২০

সফি উল করিম স্বপ্নীলঃ

পর্যটনকে আরো শক্তিশালী ও উন্নয়নের পথে এগিয়ে নিয়ে যাওয়ার লক্ষ্যে কাজ করে যাওয়া পর্যটনের ছাত্র ছাত্রীদের নিয়ে গঠিত সংগঠন ইন্টারন্যাশনাল ট্যুরিজম স্টুডেন্টস কনফেডারেশনের ৫ম বর্ষপূর্তি কক্সবাজার ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে উদযাপিত হয়।

উক্ত বর্ষপূর্তি উপলক্ষ্যে পর্যটন ক্লাবের গুরুত্ব ও প্রয়োজনীয়তার উপর সিবিআইইউ ও আইটিইএসসি যৌথভাবে একটি সেমিনারের আয়োজন করে।

বর্ষপূর্তি অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয় ট্রাস্টি বোর্ডের সেক্রেটারী লায়ন মোঃ মুজিবুর রহমান। মূল বক্তা হিসেবে উপস্থিত ছিলেন প্রাইম এশিয়া বিশ্ববিদ্যালয়ের হসপিটালিটি ও ট্যুরিজম ম্যানেজমেন্টের চেয়ারম্যান ড. এ. আর. খান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ট্যুরিস্ট পুলিশের ডি আই জি মল্লিক ফখরুল ইসলাম এবং বিশ্ববিদ্যালয় রেজিস্ট্রার খন্দকার এহসান হাবীব।
সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হোটেল সী গাল এর এইচ আর ম্যানেজার হারুন অর রশীদ এবং হেভেন ট্রাস্ট ট্যুরিজম এর এম ডি শাহেদ আহাম্মদ শ্রাবণ,সিটি কলেজের টুরিজম ডিপার্টমেন্টের প্রধান মাইনুল হাসান পলাস।

অনুষ্টানের সভাপতিত্ব করেন কক্সবাজার ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির হসপিটালিটি ও ট্যুরিজম ম্যানেজমেন্ট এর চেয়ারম্যান শাকিল আহমেদ। উক্ত অনুষ্ঠানে পর্যটনের বিকাশে এবং উন্নয়নে ট্যুরিজমের ছাত্র ছাত্রীদের জন্য করনীয় এবং ট্যুরিজমের বিকাশ ও সম্ভাবনার উপর আলোচনা করা হয়।

উক্ত অনুষ্ঠানে কক্সবাজার সিটি কলেজের আইটিইএসসির কমেটি ঘোষনা করেন আইটিইএসসি এর কেন্দ্রীয় কমিটির প্রেসিডেন্ট মো. মাজহারুল ইসলাম মাজহার।

উক্ত কমেটিতে সভাপতি হিসেবে মোঃ আবুল হাসনাত ফাহিম, সাধারণ সম্পাদক: সালেহা বেগম,সহ-সভাপতি :শহিদুল ইসলাম সাঈদ,প্রিয়া চৌধুরী পূজা, সাধারণ সম্পাদক: সালেহা বেগম,সুবাহ সিনথিয়া, মোঃ মাছুম বিল্লাহ, অর্থ সম্পাদক :জাহাঙ্গীর আলম, প্রচার সম্পাদক :তাহসিন নূর তন্নি, আনোয়ারুল ইসলাম তুলক নির্বাহী সদস্য:আব্দুল্লাহ আল মামুন, সদস্য তুষার চৌধুরী, কামরুন্নাহার সুইটি, তাসনিমুল হাসনাত, আলি আক্কাস আকাশ,সিল বিহা আফরিন কে নির্বাচিত করা হয়। অনুষ্টানের শেষে কেক কেটে আইটিইএসসি এর ৫ম বর্ষপূর্তি উদযাপন করেন অতিথি ও ছাত্র ছাত্রীরা।


আরো বিভন্ন বিভাগের নিউজ