• বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৭:১১ পূর্বাহ্ন

কক্সবাজারের পোকখালীতে ৩ বসতবাড়ি আগুনে পুড়ে ছাই

নিউজ রুম / ১৪৩ ভিউ টাইম
আপডেট : রবিবার, ১ মার্চ, ২০২০

নিউজ ডেক্স:
কক্সবাজার সদর উপজেলার পোকখালীতে বৈদ্যুতিক শর্ট সার্কিটের আগুনে ৩ বসত ঘর পুড়ে ছাই হয়ে গেছে।
শনিবার সন্ধ্যার সময় ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের ছৈয়দ হোসেনের বাড়িতে এই অগ্নিকান্ডের ঘটনা ঘটে। তবে হতাহতের কোন খবর পাওয়া যায়নি। আগুনের শিখা মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়ে পার্শ্ববর্তী ঘর ও পুড়ে গেছে। এসময় প্রতিবেশীরা এগিয়ে এসে প্রানপন চেষ্টা করে আগুন নিয়ন্ত্রন করেন। আগুনে নগদ টাকাসহ প্রায় ১২ লাখ টাকার মালামালের ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবি করেছেন বাড়ীর মালিকরা। ক্ষতিগ্রস্ত বাড়ীর মালিক ছৈয়দ হোসেন জানান, সন্ধ্যার দিকে তার বসত ঘরের বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়।
পরে পার্শ্ববর্তী অপর দু’ভাইর ঘরেও ছড়িয়ে পড়ে। আগুনে তারা ৩ পরিবারের সকল মালামাল পুড়ে ছাই হয়ে গেছে। পড়নের কাপড় ছাড়া কেহ কোন মালামাল বের করতে পারেনি। এতে তিন ভাইয়ের প্রায় ১২ লক্ষ টাকা ক্ষয়ক্ষতি হয়েছে বলে তিনি দাবী করেন।বাড়ির অপর মালিক শাহাজান জানান, সে অন্যের বাড়িতে কাজ করে সংসার চালায়। ঘরে বিভিন্ন জিনিসপত্রসহ তার প্রায় লক্ষ টাকার মালামাল পুড়ে গেছে।
পোকখালী ইউপি চেয়ারম্যান রফিক আহমদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে ক্ষতিগ্রস্থদের সাথে কথা বলেছি। তাৎক্ষনিক ঘটনাটি উপজেলা প্রকল্প বাস্তায়ন কর্মকর্তাকে অবহিত করা হয়েছে। তিনি প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের কথা জানিয়েছেন।


আরো বিভন্ন বিভাগের নিউজ