• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:২০ অপরাহ্ন

স্বপ্নজাল ’র “মাসিক কল্যাণ সভা” সম্পন্ন

নিউজ রুম / ১৯৭ ভিউ টাইম
আপডেট : শুক্রবার, ৬ মার্চ, ২০২০

সংবাদ বিজ্ঞপ্তি :-০৬/০৩/২০২০ ইং জুমাবার সকাল ১০ ঘটিকার সময় কক্সবাজার টেকপাড়া অস্থায়ী কার্যালয়ে স্বপ্নজাল স্বেচ্ছাসেবী সংগঠনের এক মাসিক সভা অনুষ্ঠিত হয়।উক্ত সভায় উপস্থিত ছিলেন সংগঠনের সভাপতি সবার প্রিয়মুখ প্রতিষ্ঠাতা ও পরিচালক মোঃ শাকির আলম,সহ-সভাপতি আরিফ উল্লাহ,সহ-সভাপতি মিজানুর রহমান, সাধারন সম্পাদক সাগর দে এবং অর্থ সম্পাদক জিমরান
আরো উপস্থিত ছিলেন সংগঠনের সম্মানিত কার্যকরী সদস্যগণ জাহাঙ্গীর আলম,সাইমন,ইমরান ও মিনহাজ প্রমুখ।


উক্ত সভায় সভাপতি বলেন আমরা চাই সুবিধা বঞ্চিত অসহায় মানুষের পাশে থাকবো। তিনি আরো বলেন দেশপ্রেমী মানুষ হচ্ছে তারা যারা মানুষকে ভালোবাসতে জানে।আর ভালোবাসতে জানে এমন মানুষগুলুই সুবিধা বঞ্চিত শিশু ও অসহায় মানুষ এর পাশে থাকার দেশপ্রেমী হওয়ার আহবান জানাই।
অন্যদিকে সহ-সভাপতি আরিফ উল্লাহ বলেন আমরা স্বপ্নজাল পরিবার অবহেলিত শিশুদের মেধা বিকশিত করতে তাদেরকে সাহায্য করে যাবো এবং সব সময় পাশে থাকবো।
কার্যকরী সদস্যরা বলেন স্বপ্নজাল সংগঠনের কাজ সারা বাংলাদেশ ছড়িয়ে পড়বে একদিন এর ফলে দেশ ও সমাজ সুন্দর ও সোনার বাংলাদেশে রুপ নেবে। সদস্যদের আরো অনেকে বক্তব্য পেশ করেন । উক্ত সভায় স্বপ্নজাল পাঠশালা নির্মানের স্থান,নারীদের কর্ম
দক্ষতার পাশাপাশি নারী দিবস ও মুজিব বর্ষ কর্ম সূচী পালনের জন্য সিদ্ধান্ত নেওয়া হয়।
প্রতিষ্ঠাতা ও পরিচালক মোঃ শাকির আলম সবাইকে সহযোগিতা করার আহবান জানিয়ে ও সবার সুস্বাস্থ্য কামনা করে সভার সমাপ্তি ঘোষনা করেন।


আরো বিভন্ন বিভাগের নিউজ