এএসআই মোরশেদ ঈদগড়ে বিদায় বেলায় মানুষের ভালবাসায় সিক্ত হলেনন

Channel Cox.ComChannel Cox.Com
  প্রকাশিত হয়েছেঃ  ০১:৩২ AM, ১১ মার্চ ২০২০

ডেস্ক নিউজ:
ঈদগড় পুলিশ ক্যাম্পের দায়িত্বে নিয়োজিত রামু থানার এএসআই মোরশেদ আলমের বদলি উপলক্ষে  ১০ মার্চ বিকাল ৪ ঘটিকায় ঈদগড় বাজার প্রাঙ্গনে এক সংবর্ধনা অনুস্টানের আয়োজন করা হয়।উক্ত সংবর্ধনা অনুস্টানে এলাকাবাসীর ফুলেল শুভেচ্ছা ও ভাল বাসায় সিক্ত হলেন এএসআই মোরশেদ আলম।
ঈদগড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফিরোজ আহাম্মদ ভুট্রোর সভাপতিত্বে ও সাংবাদিক কামাল শিশিরের সঞ্চালনায় আয়োজিত সংবর্ধনা অনুস্টানে প্রধান অতিথি হিসাবে উপস্তিত ছিলেন রামু থানার অফিসার ইনচার্জ আবুল খায়ের বিশেষ অতিথি হিসাবে উপস্তিত ছিলেন রামু থানার এস আই মংছাই মার্মা।
প্রধান অতিথির বক্তব্যে রামু থানার অফিসার ইনচার্জ আবুল খায়ের বলেন পুলিশের চাকুরি করে ও এলাকার সাধারন মানুষের মন জয় করা যায় তার প্রমান এএসআই মোরশেদ।
সাংবাদিক কামাল শিশিরে সংঞ্চালনায় পবিত্র কোরান তেওয়াত করেন মৌলনা সিরাজুল ইসলাম। শুভেচ্ছা বক্তব্য রাখেন সাংবাদিক জহির উদদীন খন্দকার। উক্ত অনুস্টানে আরো বক্তব্য রাখেন মুক্তিযোদ্ধা সিরাজুল হক রেজা আয়ুব তাহের এ এস আই টিটু কুমার কামাল উদদীন শিশির ঈদগড় ইউনিয়ন আ’লীগের সভাপতি হাজী নুরুল আলম এস আই মংছাই বিশিস্ট মুক্তিযোব্দা সিরাজুল হক রেজা ইব্রাহিম খলিল নুরুল আলম ফেরদাউসী প্রমুখ।অনুস্টান শেষে এ এস আই মোরশেদ আলমের বিদায় অনুস্টানে গান পরিবেশন করেন শিল্পী নুরুল আলম কুতুবী।
বক্তারা বলেন সাধারন মানুষের মন জয় করে পুলিশর চাকুরি করা কঠিন কাজ। তার পর ও এ এস আই মোরশেদ আলম ঈদগড়ের মানুষের মন জয় করে তার উপর অর্পিত দায়িত্ব নিষ্ঠার সাথে পালন করেছে।
উল্লেখ্য এ এস আই মোরশেদ আলম দীর্ঘ চার বছর পর্যন্ত ঈদগড় পুলিশ ক্যাম্পের ইনচার্জ হিসারে দায়িত্ব পালন করেছেন। তার বদলির আদেশ রামু থানায় আসলে ঈদগড়বাসী তাকে নাগরিক সংবর্ধনা প্রদান করে। তার স্হলাভিসিক্ত হয়েছেন রামু থানার এ এস আই টিটু কুমার ।

আপনার মতামত লিখুন :