• মঙ্গলবার, ২৬ জানুয়ারী ২০২১, ১২:০১ পূর্বাহ্ন

“খুরুশখুল বাজারে চাঁদা না দেয়ায় মুদির দোকানে সন্ত্রাসী হামলা: নারীসহ আহত ২”

সংবাদদাতা
আপডেট : বৃহস্পতিবার, ৩০ মে, ২০১৯

রাসেদুল ইসলাম শাহিন:– কক্সবাজারের খুরুশখুল বঙ্গবন্ধু বাজারে একটি মুদির দোকানে হামলা চালিয়েছে সন্ত্রাসীরা। এসময় গুরুত্বর আহত হয়েছেন রবিউল আলম নামের এক যুবক।

বৃহস্পতিবার ৩০মে আনুমানিক: দুপুর দেড়টার দিকে খুরুশকুল বঙ্গবন্ধু বাজারের এস.এস ট্রেডার্সে এ হামলার ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, দুপুর দেড়টার দিকে চিহৃত সন্ত্রাসী শহিদুল্লাহর নেতৃত্ব একদল সন্ত্রাসী প্রকাশ্যে বন্দুক ও কিরিচ প্রদর্শন করে চাঁদা দাবি করেন। চাঁদা দিতে রাজি না হলে দোকানিকে এলোপাথাড়ি কুপিয়ে আহত করেন।এসময় আহতের বড় ভাই ইউনুস এগিয়ে এলে অস্ত্রের মুখে তাকে তুলে নিয়ে যায় সন্ত্রাসীরা।

খবর পেয়ে কক্সবাজার সদর থানার এসআই রাজীবের নেতৃত্ব একদল পুলিশ অভিযান চালিয়ে একটি বাড়ি থেকে অপহৃত মোঃ ইউনুছ কে উদ্ধার করেন।

আহতকে নিয়ে আহতের বোন সিএনজি যোগে কক্সবাজার সদর হাসপাতালে আসার পথে গাড়ি গতিরোধ করে ফের হামলা করে সন্ত্রাসীরা। এ সময় নুর নাহর নুরীকে অশ্লীল্য হানির পর লাঠি ও কিল ঘুষি মেরে জখম করা হয়।

ভুক্তভোগী পরিবারের দাবি স্থানীয় মাজাহারুল হকের ছেলে চিহৃত সন্ত্রাসী শহিদুল্লাহ দীর্ঘদিন ধরে চাঁদা দাবি করে আসছিলেন, চাঁদা দিতে রাজি না হওয়ায় তার নেতৃত্ব মোঃ সাইফুল (২২) কলিম (২৬) বেলাল (২৮) সহ কয়েক সন্ত্রাসী এ হামলা চালায়। এসময় তারা মোবাই ও নগদ টাকাসহ প্রায় লক্ষাধিক টাকার মালামাল লুট করে নিয়ে যায়। সন্ত্রাসীরা সবাই খুরুশখুল ইউনিয়নের বঙ্গবন্ধু পাড়া ৪নং ওয়ার্ডের বাসিন্দা বলে জানাগেছে।

আহতদের মধ্যে রবিউল আলমকে কক্সবাজার সদর হাসপাতল থেকে চট্রগ্রামে রেফার করা হয়েছে বলে জানান, তার বড় ভাই মোঃ ইউনুস। এ ঘটনায় চাঁদা হত্যা চেষ্টার অভিযোগ এনে মামলা করা হবে বলেও জানান তিনি। অপর আহত নুর নাহার নুরীকে কক্সবাজার সদর হাসপালে চিকিৎসা দেয়া হচ্ছে।

তথ্যের সত্যতা নিশ্চিত করেছে কক্সবাজার সদর মডেল থানার ওসি তদন্ত খাইরুজ্জামান। তিনি জানান, পুলিশ ইতিমধ্যে ঘটনাস্থল পরিদর্শদ করেছেন এবং সন্ত্রাসীদের ধরার চেষ্টা করে যাচ্ছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

8 + six =

আরো বিভন্ন বিভাগের নিউজ