মহান স্বাধীনতা দিবসের শুভেচ্ছা জানিয়েছেন নতুন অফিস ব্লাড ডোনার’স সোসাইটি

Channel Cox.ComChannel Cox.Com
  প্রকাশিত হয়েছেঃ  ০৬:২০ AM, ২৬ মার্চ ২০২০

প্রেস বিজ্ঞপ্তি:-
কক্সবাজার সদর উপজেলার ইসলামপুরের অন্যতম মানতবার স্বেচ্ছাসেবী সংগঠন নতুন অফিস ব্লাড ডোনার’স সোসাইটির পক্ষ থেকে প্রতিষ্ঠাতা এডমিন সফি উল করিম স্বপ্নীল নতুন অফিস ইসলামপুর কক্সবাজার বাসী সহ দেশবাসীকে মহান স্বাধীনতা দিবসের শুভেচ্ছা জানিয়েছেন। এবং সেই সাথে করোনা ভাইরাসের সতর্কতার জন্য সবাইকে উদার্থ আহবান জানিয়েছেন।
স্বাধীনতার এই মাসে করোনা ভাইরাস সংক্রমণের কারণে শ্রমজীবি মানুষরা খাদ্যপণ্য সহ নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্র কিনতে হিনশিম খাচ্ছেন।তাই জনপ্রতিনিধিদের দিনমজুর, শ্রমিক, রিকশাওয়ালা দের পাশে থাকার আহবান জানান তিনি।

শুভেচ্ছা বার্তায় প্রতিষ্ঠাতা পরিচালক এডমিন এহসান হাবীব সবাইকে মহানস্বাধীনতা দিবসের শুভেচ্ছা জানান এবং বলেন বাঁচতে চাইনি স্বাধীনতাহীনতায়, থাকতে চাইনি পরাধীনতার শৃঙ্খলে আব্দ্ধ হয়ে আর তাই ২৬ শে মার্চ স্বাধীনতা দিবসের প্রারম্ভে পরাধীনতার শেকল ভেঙ্গে শুরু হয়েছিলো স্বাধীন সূর্য্যপানে আমাদের পদযাত্রা, মুক্তির সংগ্রাম। অবশেষে আমরা স্বাধীন বাংলাদেশ পেয়েছি।

শুভেচ্ছা বার্তায় এডমিন মোফিজুর রহমান জানান আজ ২৬ শে মার্চ। মহানস্বাধীনতা দিবস। বাঙ্গালি জাতির এক ঐতিহাসিক দিন। মহান স্বাধীনতা দিবসের এই শুভলগ্নে ধর্ম-বর্ণ নির্বিশেষে সব মানুষকে জানাই রক্তিম শুভেচ্ছা ও অভিনন্দন। স্বার্থক হোক মুক্তিযুদ্ধের সকল শহীদের আত্মদান। জয় হোক আমার সোনার বাংলার। জয় হোক মানবতার। স্বাধীনতার অমৃত স্বাদে ভরে উঠুক সবার মন, দুর হোক সব দ্বন্দ-হানাহানি। আসুন সবাই দল মত ধর্ম বর্ণ ভেদাভেদ ভুলে দেশকে ভালবাসি। যাদের আত্মত্যাগে আজকের এই বাংলাদেশ। তাদের সেই আত্মত্যাগের দীক্ষায় আমরা জাতি হিসেবে দীক্ষিত হই।

আপনার মতামত লিখুন :