ফারজানা এখন বাইক চালিয়ে বড় হতে চায় – আসছে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র

Channel Cox.ComChannel Cox.Com
  প্রকাশিত হয়েছেঃ  ১০:২৫ PM, ৩১ মে ২০১৯

বিনোদন ডেস্ক : দেশের প্রথম পেশাদার মোটরসাইকেল চালক শাহনাজ আক্তার পুতুলের কর্মজীবন নিয়ে তৈরি হচ্ছে ‘অপরাজিতা’ নামের একটি শর্টফিল্ম। এতে সেই সংগ্রামী নারীর চরিত্রে অভিনয় করছেন ফারজানা ছবি।

৩০ মে থেকে শর্টফিল্মটির শুটিং শুরু হয়েছে। এটি পরিচালনা করছেন শহীদ মাহমুদ আবির, আসিমা কামাল মৌনী ও তানজির আহমেদ সামী।

ফিল্ম ফর পিস ফাউন্ডেশনের তত্ত্বাবধানে এটি নির্মিত হচ্ছে। আগামী জুলাই মাসে ঢাকায় অনুষ্ঠিতব্য একটি চলচ্চিত্র উৎসবে এটি প্রদর্শিত হবে। প্রতিকূল পরিবেশে একজন নারী যে ভিন্ন ধরনের পেশাতেও সফলতা নিয়ে আসতে পারে, সেটাই এই শর্টফিল্মটির মাধ্যমে তুলে ধরা হবে।

এতে অভিনয় প্রসঙ্গে ফারজানা ছবি বলেন, ‘শাহনাজ আক্তার পুতুল দেশের প্রথম পেশাদার বাইক রাইডার। তার চরিত্রে অভিনয় করতে পারা সম্মানের ব্যাপার। এ চরিত্রে অভিনয়ের জন্য এক সপ্তাহ ধরে মোটরসাইকেল চালান শিখতে হয়েছে। চরিত্রটিতে অভিনয় করতে গিয়ে পুতুলের জীবন সংগ্রামকে অনুভব করার সুযোগ হয়েছে। তিনি সমাজের পিছিয়ে পড়া নারীদের অনুকরণীয় হিসেবে আবির্ভূত হয়েছেন। আশা করছি দর্শক শর্টফিল্মটি আগ্রহ নিয়েই দেখবেন।’

অন্যদিকে এরই মধ্যে তিনটি ঈদের নাটকের শুটিং শেষ করেছেন ছবি। এগুলো হল এসএম শাহীনের পরিচালনায় ‘আয়নামতি’, সাখাওয়াত মানিকের ‘কয়লা’ এবং শহীদ আল মাহমুদের ‘অপুর্ণ’। এছাড়া দুটি ঈদকেন্দ্রিক অনুষ্ঠানেও তাকে দেখা যাবে।

আপনার মতামত লিখুন :