• মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৮:৪২ অপরাহ্ন

কক্সকো সার্জিকেলকে ১০ হাজার টাকা জরিমানা

নিউজ রুম / ১০৫ ভিউ টাইম
আপডেট : বৃহস্পতিবার, ২৬ মার্চ, ২০২০

ইমাম খাইর, কক্সবাজার
অধিক মূল্য আদায় ও অনুমোদনহীন পণ্য বিক্রয়ের অপরাধে কক্সবাজার শহরের পানবাজারে সড়ক সংলগ্ন খান মার্কেটের দ্বিতীয় তলার কক্সকো সার্জিকেলের মালিক উত্তম কুমারকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।
বৃহস্পতিবার (২৬ মার্চ) বিকালে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সদর সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ শাহরিয়ার মুক্তার মোবাইলকোর্ট পরিচালনা করে এই দণ্ড দেন। সেই সঙ্গে অন্যান্য দোকানদারদেরকেও সতর্ক করা হয়েছে। অভিযানকালে আনসার ব্যাটালিয়নের সদস্যরা উপস্থিত ছিলেন।
অভিযান প্রসঙ্গে নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ শাহরিয়ার মুক্তার বলেন, করোনা ভাইরাস সংক্রমণের পরিস্থিতিকে কেন্দ্র করে সার্জিকেলের দোকানে বিভিন্ন পণ্যে অতিরিক্ত দাম নেওয়ার অভিযোগ করা হয়। ভোক্তাদের সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে অভিযান চালিয়ে এক দোকানদারকে জরিমানা করা হয়েছে। সতর্ক করা হয় অন্যান্য দোকানদারদের।
ন্যায্য মূল্যের অতিরিক্ত কোনো পণ্যের দাম নিলে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে বলে জানান নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ শাহরিয়ার মুক্তার। করোনা নিয়ে ক্রান্তিকালীন সময় অনায্যমূল্যে পণ্যে বিক্রয় না করার অনুরোধ জানিয়েছেন তিনি।


আরো বিভন্ন বিভাগের নিউজ