• মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৮:২৮ অপরাহ্ন

কক্সবাজার করোনা ভাইরাস সহায়তা তহবিলের হত-দরিদ্র মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ শুরু

নিউজ রুম / ৯৫ ভিউ টাইম
আপডেট : রবিবার, ২৯ মার্চ, ২০২০

নিজস্ব প্রতিবেদক,
“সকলের তরে সকলে আমরা, প্রত্যেকে আমরা পরের তরে” এই শ্লোগানকে ধারণ করে করোনা ভাইরাসের কারণে কক্সবাজারে কর্মহীন হয়ে পড়া নিম্ন আয়ের মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। রবিবার (২৯ মার্চ) বিকালে কক্সবাজার পৌরসভার ১নং ওয়ার্ডের সমিতি পাড়ায় কক্সবাজার করোনা ভাইরাস সহায়তা তহবিল খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন।
কক্সবাজার করোনা সহায়তা তহবিলের খাদ্য সামগ্রী কার্যক্রমের উদ্বোধনকালে পুলিশ সুপার মাসুদ হোসেন বলেন, সরকারের পাশাপাশি নিম্ন আয়ের মানুষে পাশে কক্সবাজারের কিছু দায়িত্ববান মান্ষু যেই উদ্যোগ গ্রহন করেছে তা সত্যিই প্রশংসনীয়।
অনেকে অনেক কথা বলে। কিন্তু এই মানুষগুলো অক্লান্ত পরিশ্রম করে অসহায় মানষের পাশে এসে দাঁড়িয়েছে। এই মহৎ কাজ যারা করছে ও যারা আর্থিক সহায়তা করেছে এর থেকে শিক্ষা নিয়ে সমাজের অন্যান্য মানুষের এগিয়ে আসা প্রয়োজন। কক্সবাজারের জেলা পুলিশ এই মহৎ কাজে সবসময় সহযোগিতা করবে।
এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার ইকবাল হোসেন, জেলা যুবলীগের সভাপতি শহীদুল হক সোহেল, সাধারণ সম্পাদক সোহেল আহমদ বাহাদুর, সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) সৈয়দ মোঃ শাহজাহান কবির, বিশিষ্ট ব্যবসায়ী শাখাওয়াত হোসেন, কক্সবাজার করোনা ভাইরাস সহায়তা তহবিলের সমন্বয়ক সাংবাদিক ইমরুল কায়েস, সাংবাদিক তৌফিকুল ইসলাম লিপু, সাংবাদিক এইচ,এম নজরুল ইসলাম, সাংবাদিক আজিজ রাসেল, কাউন্সিলর দিদারুল ইসলাম রুবেল, মহিলা কাউন্সিলর শাহেনা আক্তার পাখি, জেলা যুবলীগ নেতা কুতুব উদ্দিন, জেলা ছাত্রলীগ নেতা মঈন উদ্দিন, মোস্তাক আহমদ প্রমুখ।
করোনা ভাইরাস সহায়তা তহবিলের সমন্বয়ক সাংবাদিক ইমরুল কায়েস বলেন, প্রথমদিনে ১০০ জন অসহায় দরিদ্র মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। পর্যায়ক্রমে শহরের প্রতিটি এলাকায় নি¤œ আয়ের মানুষের মাঝে খাদ্য সামগ্রী পৌঁছে দেয়া হবে। তিনি সাধ্য মতো সবাইকে এই মহৎ কাজে এগিয়ে আসার আহবান জানান


আরো বিভন্ন বিভাগের নিউজ