• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৪:৫১ অপরাহ্ন

কালারমারছড়া এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করল সন্ত্রাসীরাঃপুলিশের অভিযান চলছে

নিউজ রুম / ২৪৭ ভিউ টাইম
আপডেট : শনিবার, ৪ এপ্রিল, ২০২০

এ.এম হোবাইব সজীব:

মহেশখালী উপজেলার এক সময়ের ক্রাইমজোন নামেখ্যাত বর্তমান শান্তির জনপদে কথা কাটাকাটির জের ধরে ৫০ বছর বয়সী এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করা হয়েছে বলে জানাগেছে।

গত বৃহস্পতিবার রাতে উপজেলার কালারমারছড়া ছামিরা ঘোনা গ্রামে স্থানীয় একদল নবাগত সন্ত্রাসী মনসুর আলম প্রকাশ রাসু বাড়িতে ঢুকে তাকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করার পর গতকাল শুক্রবার সন্ধ্যায় ৬ টার সময় চট্টগ্রাম মেড়িকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহতের সন্তান মোহাম্মদ মামুন জানান উপজেলার কালারমার ছড়া ইউনিয়নের ছামিরা ঘোনা গ্রামে স্থানীয় জনপ্রতিনিধির বাড়ীর দক্ষিণ পাশে তাদের একটি ছোট মুদির দোকান আছে, সম্প্রতি করোনা ইস্যুতে তাদের এ দোকান বন্ধ ছিল। দোকানে বসেছিল তার বাবা মৃত উলা মিয়ার পুত্র নিহত মনসুর আলম প্রকাশ রাসু (৫০)। গত বৃহস্পতিবার সন্ধ্যায় এ দোকান খুলতে গেলে একই এলাকার বিভিন্ন মামলার আসামি মোজাম্মেল হক, আবু বক্কর, ও বাবুলের নেতৃত্বে একদল সন্ত্রাসী তাকে বাধা দেয় এবং দোকান খুলতে চাইলে ৫০ হাজার টাকা তাদেরকে দিতে হবে বলে টাকা দাবি করেন। এতে টাকা দিতে অস্বীকৃতি জানালে তার বাবা মনসুর আলমের সাথে এসব লোকদের মধ্যে বেশ বাকবিতণ্ডা হয়। পরে এ ঘটনার জের ধরে রাতে ১০/১১ জনের সশস্ত্র সন্ত্রাসীরা দোকানের পাশে মনসুর আলম এর বাড়িতে ঢুকে তাকে এলোপাথাড়ি কুপিয়ে জখম করে।

এসময় তারা কয়েক রাউন্ড ফাঁকা গুলি বর্ষণ করে জনমনে আতঙ্ক সৃষ্টি করেছে বলে নির্ভরযোগ্য সূত্র জানাগেছে। পরে তাকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে প্রথমে চকরিয়া ও পরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। শুক্রবার সন্ধ্যা ৬টার দিকে অতিরিক্ত রক্তক্ষরণের কারণে হাসপাতালেই তার মৃত্যু হয়। মহেশখালী থানার অফিসার ইন-চার্জ (ওসি) প্রভাষ চন্দ্র ধর ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, প্রাথমিক ভাবে খবর নিয়ে ঘটনার সাথে জড়িতদের গ্রেফতার করতে পুলিশের অভিযান চলছে।


আরো বিভন্ন বিভাগের নিউজ