করোনা ভাইরাস প্রতিরোধে হোয়াইকং হাইওয়ে পুলিশ ফাঁড়ির কার্যক্রম

Channel Cox.ComChannel Cox.Com
  প্রকাশিত হয়েছেঃ  ০৬:১৩ PM, ০৭ এপ্রিল ২০২০

ওমর ফারুক টেকনাফ থেকে:

হোয়াইকং হাইওয়ে পুলিশ ফাঁড়ি টেকনাফ কর্তৃক হোয়াইকং বাজার, নয়াপাড়া বাজারে করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে অদ্য ০৭/০৪/২০২০ইং তারিখের মাইকিং প্রচার ও গন পরিবহন, অটো, সিএনজি, এনজিওর মাইক্রোবাস যোগে যাত্রী পিরবহন প্রতিরোধ ব্যবস্থার কার্যক্রম।

এ সময় ইনচার্জ মো. জাকির হোসেন বলেন, আমরা আমাদের নিজ নিজ অবস্থানে থেকে জরুরী কাজ ছাড়া বাহিরে বের না হতে।সবাইকে সচেতন থাকতে হবে। প্রধান মন্ত্রীর নির্দেশনা অনুযায়ী এপ্রিল মাসটা সবাইকে সতর্ক থাকতে হবে। আমরা যদি সবাই একসাথে এই মহামারি প্রতিরোধ করি থাকলে অনেক কয়ক্ষতি কমানো যাবে।

হোয়াইক্যং হাইওয়ে পুলিশ ফাঁড়ির এস আই হারুন অর রশিদ বলেন – নিয়ম অমান্য কারী কাওকে চাড় দেওয়া হবে না। এবং সব যাত্রীবাহী গাড়ি চলতে দেওয়া হবে না। মানুষের নিরাপত্তার কথা মাথায় রেখে সবাইকে কাজ করার অনুরোধ যানান।

হোয়াইক্যং হাইওয়ে পুলিশ ফাঁড়ির সদস্য মোহাম্মদ সাহেদ বলেন- আমাদের এই কাজটা একার পক্ষে করা সম্ভব নয়। তাই আমাদের কাজে যদি এলাকার শিক্ষিত যুবদের সাহায্য পায় তাহলে এই মহামারি প্রতিরোধে সহতা করা যাবে।

এতে আরও উপস্থিত ছিলেন, হাইওয়ে পুলিশের হোয়াইক্যং ফাঁড়ির সদস্য মো: নাইমুল, মো: রুবেল, মো: জাহিদ ও মো: ফয়সাল সহ আরও অনেকে।

আপনার মতামত লিখুন :