থানার দালাল ও সন্ত্রাসী জয়নালের হামলায় আহত সাংবাদকর্মী আরফাত

Channel Cox.ComChannel Cox.Com
  প্রকাশিত হয়েছেঃ  ০২:৩১ AM, ১২ এপ্রিল ২০২০

নিজস্ব প্রতিবেদকঃ

কক্সবাজারের স্থানীয় দৈনিক আলোকিত উখিয়া ও অনলাইন আলোকিত কক্সবাজারের রিপোর্টার ইয়াসির আরফাতের উপরে সন্ত্রাসীর হামলার ঘটনা ঘটেছে।

শনিবার ১১এপ্রিল রাতে কক্সবাজার শহরের বাহারছড়া এলাকায় এ হামলার ঘটনা ঘটে।
আহত আরফাতকে উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

জানা যায়, সন্ত্রাসী ও থানার দালাল হিসেবে পরিচিত জয়নালের নেতৃত্বে কয়েকজন সন্ত্রাসী এ হামলায় অংশ নেয়। জয়নালের নানান অপর্মের খোঁজ নিচ্ছেন সংবাদকর্মী আরফাত, এমন অভিযোগে তার উপরে এ হামলা চালানো হয় বলে জানাগেছে।

হামলার শিকার আরফাত বরেন, জয়নাল ও তার ভাই গত কয়েকদিন ধরে আমাকে অব্যাহতভাবে মেরে ফেলা হবে বলে হুমকি দিয়ে আসছে। যা আমার কাছে মোবাইল ফোনে রের্কড সংরক্ষিত আছে।

আরফাত আরও বলেন, একাধিকবার চেষ্টার পর জিডি করতে না পেরে মুখিকভাবে সিনিয়র সাংবাদিকদের মাধ্যমে প্রশাসনকেও গত কয়েকদিন আগে হুমকির বিষয় অবগত করা হয়েছে। এর পরও জয়নাল আমাকে অতর্কিতভাবে হামলা করে হত্যা চেষ্টা করেছে।

জয়নাল জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) ওসি মানস বড়ুয়ার সোর্স পরিচয় দিয়ে দীর্ঘদিন ধরে নানান অপকর্ম করে আসছেন বলে স্থানীয়দের দাবি। জয়নালের বিরুদ্ধে বেশ কয়েকটি মামলা রয়েছে। এ ছাড়াও মাদকের ব্যবসা ও চাঁদাবাজির সঙ্গে জড়িত থাকার অভিযোগে গণমাধ্যমে খবরও প্রকাশিত হয়েছে একাধিকবার।

তবে জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) ওসি মানস বড়ুয়া বলেন, জয়নাল আমার সোর্স নয় এবং তাকে আমি চিনি না।

এ ঘটনায় তীব্র নিন্দা জানিয়েছে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) এর কক্সবাজার জেলা শাখার নেতৃবৃন্দ। তারা অনতিবিলম্বে সন্ত্রাসী জয়নাল ও তার সহযোগীদের গ্রেফতার করে আইনের আওতায় আনার দাবি জানিয়েছেন।

আপনার মতামত লিখুন :