সরকারি আইন মেনে চলুন ত্রাণ আপনার বাড়িতে পৌছে দেব- ঈদগড় ইউপি চেয়ারম্যান ভূট্টো

Channel Cox.ComChannel Cox.Com
  প্রকাশিত হয়েছেঃ  ১১:০২ AM, ১২ এপ্রিল ২০২০

মুহাম্মদ ইউসুফ:

সরকার করোনা প্রতিরোধে লক-ডাউন ঘোষণা করেছে এমতাবস্থায় ঘরের বাইরে যাওয়া নিষিদ্ধ হয়েছে। কর্মহীন অসহায় গরীব ও নিম্ন আয়ের মানুষের উপর বিরুপ প্রভাব পড়েছে।এতে দুশ্চিন্তার কারণ নেই, সরকার আপনাদের পাশে রয়েছে, নিম্ন আয়ের মানুষের তালিকা করছে প্রনোদনা / সহযোগিতা। আমি চেয়ারম্যান হিসেবে আপনাদের পাশে রয়েছি, আমার ইউনিয়নে কোন মানুষ যেন অনাহারে না থাকে সে ব্যবস্থা নিয়েছি।

দলমত নির্বিশেষে সকল শ্রেনী পেশার মানুষ যারা প্রকৃত পক্ষে কর্মহীন অসহায় গরীব মানুষ গুলো সহযোগিতা না পেলে উফাস থাকতে হবে তাদেরকে সরাসরি আমার সাথে যোগাযোগ করার জন্য অনুরোধ করতেছি।আল্লাহ সহায় হলে আমি আপনাদের ওয়াদা দিচ্ছি আমি ফিরোজ আহমদ ভুট্টো বেঁচে থাকতে আপনারা কেউ অভুক্ত থাকবেন না।
তবে ভিন্ন ভাবে না নিয়ে একটি কাজ আপনাদের করতে হবে, প্রকৃত অসহায়-অভুক্ত মানুষ বা পরিবার নির্ণয়ে আমি একটি বিষয় মাথায় রেখেছি আর তা হলো আপনি বা আপনারা যারা করোনা পরিস্থিতির কারণে কর্মহীন সহ দৈনিক তিন বেলা ভাতের সমস্যায় রয়েছেন তারা নিজের বর্তমান ওয়ার্ড মেম্বার,সাবেক মেম্বার ও আপনার গ্রামের সমাজপতি এই মানুষ গুলোর সুপারিশ সহ যদি যোগাযোগ করলে খুব সহজে ইনশাআল্লাহ ১ ঘন্টার মধ্যে আপনার বাসায় চাল-ডাল সহ প্রয়োজনীয় খাবার পৌছানোর ব্যবস্থা করবো।

আপনারা সবাই ঘরে থাকুন,আপনাদের জন্য আমরা বাইরে আছি,একটু কষ্ট হলেও ধৈর্য্য ধরুন,এখন চারদিকে করোনা আক্রান্তের ঝুঁকি।সরকারি আইন মেনে চলোন,ত্রাণ বাড়িতে পৌচে দেব।

আমি আপানাদের মঙ্গল কামনা করছি।

অনুরোধক্রমে-ফিরোজ আহমদ ভুট্টো
চেয়ারম্যান ১নং ঈদগড় ইউনিয়ন পরিষদ
ঈদগড়, রামু,কক্সবাজার।
প্রয়োজনে যোগাযোগ নং- ০১৮১৯-৩৩২৩৪০-০১৭১২-১০১৯৭০

আপনার মতামত লিখুন :