উলুবনিয়া ফ্রেন্ডস ক্লাবের উদ্যোগে ৪০ হতদরিদ্র পরিবারকে ত্রাণ বিতরণ

Channel Cox.ComChannel Cox.Com
  প্রকাশিত হয়েছেঃ  ১০:৫১ PM, ২৪ এপ্রিল ২০২০

নিজস্ব নিউজ,
বৈশ্বিক মহামারী করোনার প্রাদৃর্ভাবে ক্ষতিগ্রস্থ হত দরিদ্রদের মাঝে, উলুবনিয়া ফ্রেন্ডস ক্লাবের ব্যাবস্থাপনায়
৪০ গরিব পরিবারকে ত্রাণ বিতরণ করেন সংগঠনের সদস্যরা (২৪ এপ্রিল জুমাবার) স্থানীয় পাড়ার অসহায় লোকদের মাঝে এই ত্রাণ বিতরণ হয়।

টেকনাফ উপজেলার অন্তর্গত হোয়াইক্যং ইউনিয়নের ০১নং ওয়ার্ড আওতাদ্বীন উলুবনিয়ার ঐতিহ্যবাহী সামাজিক সংগঠন উলুবনিয়া ফ্রেন্ডস ক্লাবের,
ব্যাবস্থাপনায় উলুবনিয়া জামান সখিনা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের মাঠে সরকারী নির্দেশ মোতাবেক তিন ফুট সামাজিক দুরত্ব বজায় রেখে। উলুবনিয়া ও ডেইলপাড়ার, বৈশ্বিক মহামারী করোনার প্রাদৃর্ভাবে ক্ষতিগ্রস্থ হতদরিদ্র ৪০ পরিবারের মাঝে, পবিত্র মাহে রমজান উপলক্ষে ইফতার প্যাকেজ বিতরণ করা হয়েছে। উক্ত বিতরণ অনুষ্ঠান এ উপস্তিত ছিলেন হোয়াইক্যং ইউনিয়ন আওয়ামীলীগ এর সভাপতি,জনাব হারুন রশিদ সিকদার। উলুবনিয়া গ্রামের উভয় সমাজের সর্দার, আলহাজ্ব জাফর আলম সর্দার, আলহাজ্ব নুর আহম্মদ সর্দার উলুবনিয়া গ্রামের সমাজ সেবক ও দলিল লেখক মুন্সি সাইফুল ইসলাম সাব্বির, হাজী মনিরুল ইসলাম এবং হোয়াইক্যং ইউনিয়ন উত্তর শাখা ছাত্রলীগের সভাপতি মাসুক শাহরিয়াদ মাসুদ সহ উলুবনিয়া ফ্রেন্ডস ক্লাবের সকল বৃন্দ।
এর আগেও উক্ত সংগঠন বিভিন্ন সামাজিক কাজের পাশাপাশি করোনার প্রাদৃর্ভাবে গ্রামে জীবানু নাশক স্প্রে করন,জনসচেতনতা লিপলেট বিতরণ, গ্রামের মসজিদে হাত দোয়ার সাবান বিতরণ সহ বিভিন্ন সামাজিক মুলক কাজে অগ্রনী ভুমিকা পালন করে আসছে।
ভবিষ্যতেও যাতে সামাজিক উন্নয়ন মুলক কাজে সার্বিকভাবে ভুমিকা রাখতে পারে সে জন্য সর্বোপরি সবার একান্ত সহযোগিতা ও দোয়া প্রথ্যাশী।

আপনার মতামত লিখুন :